Designed by shamsuddin noman

Skip to Content

অবশেষে চলচ্চিত্রে ঐশী

Closed

অবশেষে চলচ্চিত্রে নাম লেখালেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ জান্নাতুল ফেরদৌস ঐশী। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম একটি প্রধান চরিত্রের জন্য ঐশীকে চুক্তিবদ্ধ করা হয়েছে। আর এই ছবির মাধ্যমে চলচ্চিত্র যাত্রা শুরু হচ্ছে তার। এতে আরেফিন শুভর বিপরীতে দেখা যাবে তাকে।
চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে পেরে উচ্ছ্বসিত কণ্ঠে জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, ‘ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। ‘মিশন এক্সট্রিমে’র মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। কপ ক্রিয়েশন, সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদ ভাইকে অনেক ধন্যবাদ আমাকে সিনেমাটিতে কাজ করার সুযোগ দেয়ার জন্য।
ঐশী জানান, ‘মিশন এক্সট্রিম’ মূলত একটি পুলিশ অ্যাকশন থ্রিলার যা সম্পূর্ণরূপে দেশীয় পটভূমির ওপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে। এই সিনেমাটির মাধ্যমে দর্শকরা পর্দায় দ্বিতীয় বারের মতো একটি দেশীয়, মৌলিক এবং রোমাঞ্চকর থ্রিলার গল্প উপভোগ করবেন।
সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার। এর আগে আরিফিন শুভসহ তাসকিন রহমানও সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তারকাবহুল সিনেমাটির আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য নির্বাচিত তারকাদের নাম অচিরেই প্রকাশ করা হবে বলে জানান ছবিটির নির্মাতাপক্ষ।

Previous
Next