Designed by shamsuddin noman

Skip to Content

আগামী সপ্তাহে সৌদি আরবে উন্মুক্ত হবে ভিডিও চ্যাটিং অ্যাপসগুলো

আগামী সপ্তাহে সৌদি আরবে উন্মুক্ত হবে ভিডিও চ্যাটিং অ্যাপসগুলো

Closed

আধুনিক যুগ। সর্বক্ষেত্রেই আধুনিকতার ছোঁয়া। আধুনিকতায় এবার শুধু কণ্ঠ শুনে কথা বলা নয়, প্রিয়জন দূরে থাকলে তাকে দেখেও কথা বলা যায় এমন অনেক অ্যাপসই চালু হয়েছে।

এবার সৌদি আরবে থেকেও প্রযুক্তির এই অত্যাধুনিক সুযোগ সুবিধা ভোগ করা যাবে। আগামী সপ্তাহ থেকেই ভিডিও চ্যাটিং এর বিভিন্ন অ্যাপস স্কাইপ, ভাইবার ও হোয়াটসঅ্যাপ উন্মুক্ত হবে সৌদি আরবে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রী আব্দুল্লাহ বিন আমের-আল-সাওয়াহাহ বলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি কমিশন ও টেলিকমিউনিকেশন সার্ভিস প্রোভাইডারদের মধ্যে সমন্বয় সাধন করা হচ্ছে যার মাধ্যমে ভয়েস ও ভিডিও ছ্যাটিং এ্যাপসগুলো দ্বারা সবাই উপকৃত হতে পারে।

তিনি আরো বলেন, ‘সহযোগী সংস্থাগুলো তাদরে দেওয়া প্রতিশ্রæতি নিশ্চিত করেছে। এর মাধমে ভয়েস ও ভিডিও চ্যাটিং-এ গ্রাহকরা তাদের প্রাপ্য সুযোগ- সুবিধা পাবে।’ গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা প্রদানের সঙ্গে সঙ্গে প্রযুক্তি উন্নয়নের জন্য যোগাযোগ, তথ্য প্রযুক্তি কমিশন ও টেলিযোগাযোগ কোম্পানিকে ধন্যবাদ জানান আল-সাওয়াহাহ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তির এই উন্নয়নের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে এমনটাই নিশ্চিত করেছেন তিনি। ২০৩০ সালের মধ্যেই বিশেষ উন্নতির ছোঁয়া পাবে সকল গ্রাহক।

Previous
Next