Designed by shamsuddin noman

Skip to Content

আট বছরে যে উন্নয়ন হয়েছে সুবর্ণচরে বিগত বিশ বছরে তা হয়নি – একরামুল করিম চৌধুরী এমপি

আট বছরে যে উন্নয়ন হয়েছে সুবর্ণচরে বিগত বিশ বছরে তা হয়নি – একরামুল করিম চৌধুরী এমপি

Closed

প্রতিবেদক ;
নোয়াখালী সুবর্ণচর উপজেলা ৭নং চরবাটা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে রাম গবিন্দ হাই স্কুল মাঠে শনিবার বিকাল ৪টায় এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। ৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল বাসার মঞ্জুর সভাপতিত্বে বক্তব্যে রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, একেএম সামছুদ্দিন জেহান, মাওলা জিয়াউল হক লিটন, সাংগঠনিক সম্পাদক সামছুদ্দীন সেলিম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের, সুবর্নচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক ও সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী,আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি বলেন,এ এলাকায় বনদস্যু জলদস্যূদেও অত্যাচাওে মানুষ ঘুমাতে পারেনি।আমাকে ভোটদিয়ে নির্বাচিত করার পর এ দস্যুদেরকে এলাকা ছাড়া করেছি। এখন আপনারা দরজা কুলে ঘুমাতে পারেন। আমাকে আগামী নির্বাচনে বিজয়ী করলে এই এলাকার রাস্তাঘাট বিদ্যুতসহ সকল সমস্যা সমাধান করা হবে।
তিনি আরো বলেন, এই এলাকার ৮বছরে যে উন্নয়ন করেছি বিগত বিশ বছরে সুবর্ণচর উপজেলায় এতো উন্নয়ন হয়নি। তিনি মদকের বিরুদ্ধে হুশিয়ারি দিয়ে বলেন, যে কোন দলের লোক হোক ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকলে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি আগামী এক বছরের মধ্যে এই এলাকার বাকী উন্নয়ন সম্পন্ন করবেন বলে তিনি আশ্বাস দেন। আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে এখন থেকে সাধারণ মানুষের কাছে গিয়ে সরকারে উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

Previous
Next