Designed by shamsuddin noman

Skip to Content

আ:লীগ সাধারণ সম্পাদকের সাথে দুই মেয়রের সৌজন্য স্বাক্ষাত

আ:লীগ সাধারণ সম্পাদকের সাথে দুই মেয়রের সৌজন্য স্বাক্ষাত

Closed

আ:লীগ সাধারণ সম্পাদকের সাথে দুই মেয়রের সৌজন্য স্বাক্ষাতআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন খাগড়াছড়ি ও রামগড়ের পৌর দুই মেয়র।

মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডিস্থ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রীর ওবায়দুল কাদেরের দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম ও রামগড় পৌর মেয়র কাজী মো: শাহজাহান রিপন এ সৌজন্য স্বাক্ষাত করেন।

সূত্র জানায়, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রীর ওবায়দুল কাদেরের সাথে সৌজন্য স্বাক্ষাতকালে খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম ও রামগড় পৌর মেয়র কাজী রিপন মত বিনিময় করে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

সৌজন্য স্বাক্ষাতকালে মন্ত্রী বলেন, খাগড়াছড়িতে জাহেদুল আলম পরিবারের প্রয়োজনীয়তা অপরিহার্য্য। রাজনীতিতে হানাহানি নয়, মিলেমিশে কাজ করার আহবান জানিয়ে তিনি দুই মেয়রকে আরো সক্রিয় হয়ে কাজ করার নির্দেশ দেন।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে সাধারণ মানুষের মধ্যে তুলে ধরতে হবে। পাশাপাশি বিএনপি জামায়াতের অপতৎপরতা রোধসহ রাজনৈতিক হানাহানি কমিয়ে আনতে সকলের সহযোগিতা নিয়ে কাজ করার নির্দেশ দেন বলে সূত্র নিশ্চিত করে।

খাগড়াছড়ি পৌর মেয়র আলহাজ্ব মো: রফিকুল আলম, খাগড়াছড়িতে চলমান নানা ঘটনাসহ সহিংসতা, মত বিরোধ, রাজনৈতিক বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন বলে জানা যায়। এতে দুই মেয়র ছাড়াও খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহেরসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Previous
Next