Designed by shamsuddin noman

Skip to Content

আশুলিয়ায় কন্ঠ শিল্পীকে রাতভর গণধর্ষণ

আশুলিয়ায় কন্ঠ শিল্পীকে রাতভর গণধর্ষণ

Closed

সংবাদদাতা ; ঢাকার আশুলিয়ায় এক কন্ঠ শিল্পী গণধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় বৃহস্পতিবার (১০ আগস্ট) ওই শিল্পী বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন। মামলার লিখিত অভিযোগে শিল্পী বলেছেন, অনুষ্ঠানে গান গাওয়ার কথা বলে ডেকে নিয়ে তাকে রাতভর আটকে রেখে তাঁকে গণধর্ষণ করা হয়েছে।

আশুলিয়া থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ওই শিল্পী মাজারে মাজারে ঘুরে গান করেন। মাস খানেক আগে তাঁর সঙ্গে আশুলিয়ার আরেক নারী শিল্পীর পরিচয় হয়। এর সূত্র ধরে গতকাল বুধবার রাতে আশুলিয়ায় একটি গানের অনুষ্ঠানে গান গাওয়ার ডাক পান ওই শিল্পী। তিনি নারায়ণগঞ্জ থেকে গতকাল সন্ধ্যার দিকে আশুলিয়ায় যান। পূর্বপরিচিত শিল্পীর দেওয়া ঠিকানায় যাওয়ার পর তাঁকে একটি ঘরে আটকে রেখে আট থেকে দশজন ধর্ষণ করেন।

বিষয়টি জানার পর স্থানীয় লোকজনের সহায়তায় আশুলিয়া থানা-পুলিশ আজ তাঁকে উদ্ধার করে থানায় নেওয়ার পর শিল্পী বাদী হয়ে মামলা করেন। পরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়ে দেওয়া হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল জানান, খবর পেয়ে পুলিশ বেলা দেড়টার দিকে শিল্পীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর তাঁর অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা নথিভুক্ত করে তাঁকে ওসিসিতে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত কাউকে রাত নয়টা পর্যন্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

Previous
Next