Designed by shamsuddin noman

Skip to Content

এক সিনেমা্য় ক্যাটরিনার সঙ্গে শাহরুখ-সালমান

এক সিনেমা্য় ক্যাটরিনার সঙ্গে শাহরুখ-সালমান

Closed

বিনোদন ডেস্ক

বলিউডপ্রেমীদের জন্য একেবারেই ধুম ধারাক্কা খবর। একসঙ্গে এক ছবিতে দেখার সুযোগ মিলছে বলিউডের বাদশাহ খ্যাত শাহরুখ খান ও সুলতান সালমান খানকে। তাদের মনের রানী হিসেবে থাকবেন লাস্যময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনাকে নিয়ে দুই নায়কের মধ্যে লড়াইও চলবে। যাকে বলে টানটান উত্তেজনা। আর এমনটি দেখা যাবে শাহরুখ খান ও ক্যাটরিনা অভিনীত ‘জিরো’ সিনেমাতে। সালমান ও শাহরুখ এখন মনোমালিন্য ভুলে বি-টাউনের সবচেয়ে সেরা বন্ধুতে পরিণত হয়েছেন। সালমানের টিউবলাইট সিনেমায় অতিথি চরিত্রে ছিলেন শাহরুখ। তার সিনেমাগুলোর প্রচারে সরব থাকেন কিং খান। আবার বন্ধু শাহরুখের ছবি নিয়েও বেশ আদিখ্যেতা সালমানের।

সেই সুবাদে এবার শাহরুখের ‘জিরো’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হচ্ছেন সালমান। জিরো সিনেমায় একটি গানে দেখা যাবে তাকে। মুম্বাইয়ে চারদিন ধরে গানটির শুটিং করা হয়।

গানে দেখা যাবে, দুই নায়কের মধ্যে চলবে লড়াই ক্যাটরিনাকে জয় করতে। ছবির গল্পে ক্যাটরিনা ও সালমান খান বিরাট বড় দুই সুপারস্টার। এই দুজনের মধ্যে প্রেমের সম্পর্কও রয়েছে। কিন্তু ক্যাটরিনাকে পেতে চান তার পাগল ভক্ত শাহরুখ। যিনি একজন বামুন।

শাহরুখ-ক্যাটরিনা ছাড়াও জিরো সিনেমাটিতে রয়েছেন আনুশকা শর্মা। ‘জাব তাক হ্যায় জান’ সিনেমার পর আবারো একই সিনেমায় অভিনয় করছেন এই তিন তারকা। এতে একজন উঠতি বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা।

সিনেমাটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। চলতি বছর ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Previous
Next