Designed by shamsuddin noman

Skip to Content

ওবায়দুল কাদেরের প্রথম গনসংবর্ধনা চট্রগ্রামে

ওবায়দুল কাদেরের প্রথম গনসংবর্ধনা চট্রগ্রামে

Closed
by October 30, 2016 জাতীয়

প্রতিবেদক ঃ wp-1477774547130২০তম জাতীয় কাউন্সিলে কাউন্সিলরদের ভোটে নির্বাচিত ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া চট্টগ্রামের নেতাদের সংবর্ধনা দেবে চট্টগ্রাম আওয়ামী লীগ পরিবার।  আগামী ১২ নভেম্বর বিকেলে নগরীর লালদিঘি ময়দানে এই বিশাল গণ-সংবর্ধনা সভা অনুষ্ঠিত হবে।
চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতারা যৌথভাবে এই সংবর্ধনা দেয়ার এই সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য গতকাল সন্ধ্যায় নগরীর চশমাহিলে সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসভবনে নেতারা সিদ্ধান্ত নিতে বসেছিলেন।
সংবর্ধনার প্রস্তুতি নিতে রোববার বিকেলে নগরীর জেলা পরিষদ মিলনায়তনে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা আহ্বান করা হয়েছে।
চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এম সালাম বাংলাদেশ মেইলকে বলেন, প্রথমে আমরা ৫ নভেম্বর সংবর্ধনা দেয়ার বিষয়টি ঠিক করেছিলাম।  কিন্তু ৬ নভেম্বর কেন্দ্রীয় কমিটির নেতারা সবাই টুঙ্গিপাড়া ‍যাবেন। এজন্য মোশাররফ ভাইয়ের (গণপূর্ত মন্ত্রী) সঙ্গে কথা বলে ১২ নভেম্বর সময় ঠিক করেছি।
তিনি জানান, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির  সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দেয়া হবে।  তাকে প্রধান অতিথিও করা হচ্ছে।
এছাড়া চট্টগ্রাম থেকে স্থান পাওয়া যেসব নেতাদের সংবর্ধনা দেয়া হবে তারা হলেন, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ, উপ-প্রচার সম্পাদক পদে আমিনুল ইসলাম আমিন ও সদস্য ব্যরিষ্টার বিপ্লব বড়ুয়া।
এছাড়া উপদেষ্টামণ্ডলীর সদস্য বরেণ্য শিক্ষাবিদ ও সমাজবিজ্ঞানী ড.অনুপম সেন, সাবেক সংসদ সদস্য ইসহাক মিঞা এবং ড. প্রণব কুমার বড়ুয়াকেও সংবর্ধনা দেয়া হবে একইদিন।
গত ২২-২৩ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতি ও সড়ক-যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Previous
Next