Designed by shamsuddin noman

Skip to Content

‘ওস্তাদের মাইর শেষ রাইতে’

‘ওস্তাদের মাইর শেষ রাইতে’

Closed

গোটা বিশ্ব জুড়ে চলছে মেসি বন্দনা। কারণ একটাই, রাশিয়া বিশ্বকাপে খেলা নিয়ে সব অনিশ্চয়তা ও শঙ্কার কালো মেঘকে দূরীভূত করেছে ফুটবল জাদুকর।
নিশ্চিত করেছে আর্জেন্টিনার বিশ্বকাপ টিকিট। মন্ত্রমুগ্ধের মতো বিভোর হয়ে টিভি স্ক্রিনে জাদু দেখিয়েছেন লিও। তুলে নিয়েছেন ইতিহাস গড়া হ্যাটট্রিক। আর তার এ রেকর্ডে ভর করে ১৬ বছর পর ইকুয়েডরের মাঠে জয় পেল আর্জেন্টিনা।

আর্জেন্টিনার এমন জয়ে সোশ্যাল মিডিয়ায়ও উঠেছে প্রশংসার ঝড়, ভক্তদের প্রশংসায় ভাসছেন ফুটবলের বরপুত্র লিওনেল মেসি। তাইতো কেউ কেউ বলছেন ‘ওস্তাদের মাইর শেষ রাইতে’।

মুজাহিদ শুভ নামে এক ভক্ত ফেসবুকে লিখেছেন, ‘অতি উৎসাহীরা হুদাই আর্জেন্টিনারে নিয়া কথা কয়। ওস্তাদের মাইর শেষ রাইতে। ‘

শিহাব হোসেন শান্ত লিখেছেন, ‘অসংখ্য ধন্যবাদ বস এমন একটি ম্যাচ উপহার দেবার জন্য। শ্বাসরুদ্ধকর ম্যাচে ইকুয়েডরের সাথে ৩-১ ব্যবধানে আর্জেন্টিনার জয়ে ২০১৮ বিশ্বকাপ খেলা নিশ্চত করলে। পাশাপাশি কোটি কোটি ভক্তদের মন জয় করে নিলে। ধন্যবাদ বস লিওনেল মেসি। শুভ কামনা রইল আর্জেন্টিনার প্রতি। ‘

মাহফুজ হিমু নামের একজন লিখেছেন, ‘আর্জেন্টিনা ছাড়া বিশ্বকাপ, গোঁফ ছাড়া অনিল কাপুরের মত। আমরা কোনোটাই প্রত্যাশা করিনা। ‘

আলম ফরহাদ ফেসবুকে লিখেছেন, ‘যতদূর মনে পড়ে, আমি অতি আনন্দে সর্বশেষ কেঁদেছিলাম ২০১২ সালে ঢাবিতে চান্স পেয়ে! বিগত দীর্ঘ পাঁচ বছরে এমন কান্না করার মত অতটা আনন্দিত হতে পারি নাই কখনও!
আজকে ২০১৭ সালের ১১ অক্টোবর সকাল সকাল আবারও কেঁদেছি আর্জেন্টিনার জয়ে!!! এ বিজয় সত্যিই অনেক আবেগের আর ভালবাসার!’

শুধু তাই নয়, কেউ কেউ নিজের প্রোফাইল ছবিও পরিবর্তন করেছেন। এরকমই একজন মোহাম্মদ আলী। তিনি লিখেছেন, এই প্রথম নিজের ছবি ছাড়া অন্যের (মেসির) ছবি প্রোফাইল পিক দিলাম।

অনেক নারী ভক্ত মেসিকে তাদের প্রেমিকের চেয়েও বেশি প্রাধান্য দিয়ে স্ট্যাটাস দিয়েছেন। লিখেছেন, ‘লাভ ইউ মেসি।

Previous
Next