Designed by shamsuddin noman

Skip to Content

কাঁদছে মা জ্বলছে দেশ,ঘুরে দাঁড়াও বাংলাদেশ…… লক্ষ্মীপুরে নাশকতারীদের তথ্য দিতে র‌্যাবের প্রচারপত্র বিতরন

কাঁদছে মা জ্বলছে দেশ,ঘুরে দাঁড়াও বাংলাদেশ…… লক্ষ্মীপুরে নাশকতারীদের তথ্য দিতে র‌্যাবের প্রচারপত্র বিতরন

Closed

lakshmipur pic-02
লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) হরতাল ও অবরোধ নামে নাশকতার কারীদের বিরুদ্ধে তথ্য দিয়ে সহযোগীতা করার জন্য আজ বুধবার থেকে শহরে বিভিন্ন স্থানে প্রচারপত্র বিলি শুরু করেছে।
দুপুরে লক্ষ্মীপুর শহরের চকবাজার, তমিজ মার্কেট, থানা রোড, ও কলেজ রোড এলাকায় বিভিন্ন দোকান, ট্রাক, সিএনজি ও অটোরিক্সা যাত্রীদের মাঝে এই প্রচারপত্র বিলি করা হয়। এতে বলা হয় সারাদেশে অবরোধ, হরতাল নামে পুঁড়ছে মানুষ, বাস, ট্রাকসহ অন্যান্য যানবাহন ফলে আগুণে দদ্ধ আমার পরিবারের সাথে জ্বলছে জাতির বিবেক।
কিছু দু®কৃতকারী সমাজে পোট্টোল, ও হাত বোমা মেরে নিরীহ মানুষ হত্যা করছে। তাই বিরুদ্ধে রুখেঁ দাড়াতে ও স্থানীয় জনগণকে স্বোচ্ছার হয়ে র‌্যাব কে তথ্য দিয়ে সহযোগীতা অনুরোধ জানানো হয়।
এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের (ডি.এ.ডি) নুর হোসেন সাংবাদিকদের জানান, দেশের মানুষ যাতে করে শান্তিতে থাকতে পারে এবং নাশকতাকারীরা যাতে আইনের আওতায় আনা যায় সেই জন্য জনগণকে এগিয়ে আসার জন্য র‌্যাব প্রচারপত্র বিলি করছে।
এছাড়া ককটেল নিক্ষেপকারী সঠিক তথ্য দিলে ১০ হাজার ও পোট্টোল বোমা নিক্ষেপ কারী সঠিক তথ্য দিলে ১ লাখ টাকা পর্যন্ত তথ্য পুরু®কৃত করা হবে বলে জানান তিনি।
লক্ষ্মীপুর ক্যাম্পের দায়িত্বে থাকা র‌্যাব-১১ সহকারী পরিচালক মো: শামিম কবির বলেন, জেলা বিভিন্ন স্থানে প্রায় ৩০ হাজার প্রচারপত্র বিলি করা হবে। এতে জনগণ সচেতন হয়ে দৃ®কৃতারীদের বিরুদ্ধে জনগণ স্বোচ্চার হয়ে র‌্যাব কে সহযোগীতা করবে বলে জানান তিনি।

Previous
Next