Designed by shamsuddin noman

Skip to Content

কোম্পানীগঞ্জে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে শাহাব উদ্দিন,বাদলের প্রার্থীতা প্রত্যাহার

Closed

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চতুর্থ ধাপের নির্বাচনে বুধবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে ৫জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। এতে চেয়ারম্যান পদে মোহাম্মদ শাহাব উদ্দিন নির্বাচিত হওয়ার পথ সুগম হয়েছে।

বুধবার সকাল ১০টায় বসুরহাট পৌরসভা মিলনায়তনে বর্তমান চেয়ারম্যান নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের প্রার্থীতা প্রত্যাহারের বিষয়ে উপজেলা আওয়ামী লীগের এক জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে সকলের সিদ্ধান্ত মোতাবেক বর্তমান কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল চেয়ারম্যান পদে তার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরনবী চেয়ারম্যানের সঞ্চালনায় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, সরকারি মুজিব কলেজের সাবেক ভিপি ও আমেরিকা প্রবাসী সেলিম বাবুল, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম ছরওয়ার, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক হামিদুল হক বিপ্লব, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আরজুমান পারভীনসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দ।

প্রত্যাহারের শেষ দিনে বুধবার চেয়ারম্যান পদে নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি রেয়াজুল হক লিটন ও উপজেলা জাতীয় পাটির সভাপতি মোঃ আবদুল লতিফ তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে জাতীয় পাটির নেতা মোঃ সিরাজ উল্যাহ সিরাজের ঋণ খেলাপের দায়ে মনোনয়নপত্র বাছাইয়ের দিন বাতিল হয়ে যায় এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বসুরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর ফাতেমা বেগম পারুল বুধবার তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন।

নোয়াখালী জেলা, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচন অফিস এবং রিটার্নিং অফিসারের দপ্তর সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

Previous
Next