Designed by shamsuddin noman

Skip to Content

কোম্পানীগঞ্জ স্টুডেন্টস’ ফোরাম (চবি) এর উদ্যেগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীণ বরণ অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ স্টুডেন্টস’ ফোরাম (চবি) এর উদ্যেগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীণ বরণ অনুষ্ঠিত

Closed

প্রতিবেদকঃ
“জ্ঞানের পথে একসাথে” এই স্লোগানকে ধারণ করে পথ চলা সংগঠন “কোম্পানীগঞ্জ (নোয়াখালী) স্টুডেন্টস’ ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়” এর ২০১৮-১৯ সেশনের কোম্পানীগঞ্জে অবস্থানরত শিক্ষার্থীদের নবীন বরণ,পুরষ্কার বিতরন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চাকসু মিলনায়তনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি মুজাহিদুল ইসলাম জীবনের সভাপতিত্বে ও তাসলিমা আক্তার পপির সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা, কোম্পানীগঞ্জ সমিতি চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক ও ফোরামের প্রাক্তন সদস্য জাহান উদ্দীন, বিজিএমইএ এর পরিচালক, কোম্পানীগঞ্জ সমিতি চট্টগ্রাম এর সহ-সভাপতি ও ফোরামের প্রাক্তন সদস্য সাইফ উল্যাহ মানসুর, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ও ফোরামের সাবেক সভাপতি নূর নবী, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক জনাব সাহাব উদ্দীন, ফোরামের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন তুরাগ, কোম্পানীগঞ্জ সমিতি চট্টগ্রাম এর সাংগঠনিক সম্পাদক মোতাহের হোসেন সবুজ, কোম্পানীগঞ্জ সমিতি চট্টগ্রাম এর সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল ও মিঠাই গ্রুপ এন্ড বেভারেজের পরিচালক জনাব আলমগীর সৈকত সংগঠনের সাধারন সম্পাদক গোলাম রাব্বানী ইমার, তাজুল ইসলাম হাকিম প্রমুখ।

এ সময় সংগঠনের পক্ষ থেকে নবীনদের ফুল এবং স্মারক দিয়ে বরণ করে নেয়া হয়। উল্লেখ্য, এ অনুষ্ঠানে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত “বুক রিভিউ কম্পিটিশনের” বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও ডিপার্টমেন্টে অসাধারণ ফলাফলের জন্য “কৃতি শিক্ষার্থী সংবর্ধনা” ও প্রদান করা হয়।

এ সময় বক্তারা ফোরামের নবীন সদস্যদের ক্যারিয়ার সংক্রান্ত বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

Previous
Next