Designed by shamsuddin noman

Skip to Content

খা‌লেদা জিয়ার প‌া‌শে শুধু ফা‌তেমা

খা‌লেদা জিয়ার প‌া‌শে শুধু ফা‌তেমা

Closed
by February 9, 2018 জাতীয়

কারাগারে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার ব্যক্তিগত গৃহপরিচারিকা মোছা. ফাতেমা রয়েছেন। শুধু তাকে খালেদা জিয়ার সঙ্গে থাকার জন্য অনুমতি দিয়েছেন আদালত। ৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহ‌মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মাসুদ আহমেদ বলেন, ‘ব্যক্তিগত গৃহপরিচারিকা মোছা. ফাতেমাকে ম্যাডামের (খা‌লেদা জিয়ার) পা‌শে রাখার জন্য আদালত অনুমতি দিয়েছেন। ফাতেমা একই গাড়িতে করে ম্যাডামের সঙ্গে যান।’

বৃহস্পতিবার এক আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক আখতারুজ্জামান এ অনুমোদন দেন বলেও জানান তিনি।

এর আগে রাজধানীর বকশীবাজার আলিয়া মাদ্রাসা প্যা‌রেড মা‌ঠে অবস্থিত বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান জিয়া অরফানেজ মামলার রায় ঘোষণা করেন। রায়ে খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বাকি পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে কারাদণ্ড ও দুই কোটি ১০ লাখ ৭১ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

রায়ের পর বৃহস্পতিবার দুপুর পৌনে ৩টার দিকে একটি সাদা জিপ গাড়িতে (১১-৭০৪৪ নম্বরের) খালেদা জিয়াকে নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কারাগারের উদ্দেশে রওনা হন। কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে বেলা ৩টার দিকে কারাগারে নেওয়া হয় তাকে।

Previous
Next