Designed by shamsuddin noman

Skip to Content

‘জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবে’

‘জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবে’

Closed
by October 31, 2017 জাতীয়

জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবে মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন। তাই জনগণ আগামী নির্বাচনে উন্নয়নের পক্ষে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবে।
আর কোনোদিন রাজাকারদের হাতে বাংলাদেশের শাসন ক্ষমতা দেয়া হবে না। জনগণের ভোটে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। আজ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম আরও বলেন, বাংলাদেশের মাটিতে নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোনো বিকল্প পথ নেই। আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোনো হুমকি ধমকিতে ভয় পায় না। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন, কে নির্বাচনে এল না এল তাতে কোন যায় আসে না। এটা আমাদের দেখার বিষয় না। আওয়ামী লীগ নির্বাচন করবে এবং জনগণের ভোটে বিজয়ী হবে।

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক প্রমুখ বক্তব্য রাখেন।

Previous
Next