Designed by shamsuddin noman

Skip to Content

জয়ের দেখা পেল রিয়াল

জয়ের দেখা পেল রিয়াল

Closed

টানা দুই ম্যাচে পয়েন্ট হারানোর পর লা লিগায় জয়ের দেখা পেয়েছে রিয়াল মাদ্রিদ। গ্যারেথ বেল ও বোরহা মায়োরালের গোলে রিয়াল সোসিয়েদাদকে হারিয়েছে জিনেদিন জিদানের দল। গতকাল রোববার রাতে সোসিয়েদাদের মাঠ আনোয়েতায় ৩-১ গোলে জিতেছে গতবারের চ্যাম্পিয়নরা। রিয়ালের অন্য গোলটি আত্মঘাতী।

ঘরোয়া ফুটবলে পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞায় ক্রিস্তিয়ানো রোনালদো। চোট পেয়ে মাঠের বাইরে করিম বেনজেমা। তবে ফরাসি এই ফরোয়ার্ডের জায়গায় সুযোগ পেয়ে উনবিংশ মিনিটে দলকে এগিয়ে দেন বোরহা মায়োরাল। কাসেমিরো বাঁ দিক থেকে বল পাঠিয়েছিলেন ডি-বক্সে। সের্হিও রামোস ঠিকমতো বল নিয়ন্ত্রণে নিতে পারেননি। ছুটে এসে জোরালো শটে লক্ষ্যভেদ করেন ফ্রান্সের এই ফরোয়ার্ড। রিয়াল মাদ্রিদের হয়ে এটাই মায়োরালের প্রথম গোল।

২৮তম মিনিটে কেইলর নাভাসের ভুলে সমতা ফেরায় সোসিয়েদাদ। কেভিন রদ্রিগেসের শট আয়ত্তের মধ্যেই ছিল; কিন্তু বল কোস্টা রিকার এই গোলরক্ষকের হাতে লেগে ঢুকে যায়।

৩৬তম মিনিটে দ্বিতীয় গোল পেয়ে যেতে পারতেন ফরাসি ডিফেন্ডার রদ্রিগেস। কিন্তু তার শট লাগে ক্রসবারে। আর সেখান থেকেই পাল্টা আক্রমণে আবার এগিয়ে যায় রিয়াল। আক্রমণ ঠেকানোর জন্য রিয়ালের ডি-বক্স থেকে নিজেদের ডি-বক্সে ছুটে এসেছিলেন রদ্রিগেস। কিন্তু মায়োরালের শট ঠেকাতে গিয়ে নিজেদের জালেই ঠেলে দেন।

৬১তম মিনিটে পাল্টা আক্রমণে একক প্রচেষ্টায় ব্যবধান বাড়ান বেল। গতিতে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডার রদ্রিগেসকে হারিয়ে ইসকোর লম্বা পাস নিয়ন্ত্রণে নিয়ে ছুটে আসা গোলরক্ষকের মাথার উপর দিয়ে জালে পাঠান ওয়েলসের এই ফরোয়ার্ড।

মায়োরালের বদলি নামা লুকাস ভাসকেস ৭৬তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও সুযোগ কাজে লাগাতে না পারায় ব্যবধান আর বাড়েনি।

Previous
Next