Designed by shamsuddin noman

Skip to Content

ট্রাম্পের সঙ্গে যৌন মিলন ছিল সবচেয়ে পানসে: স্টর্মি ড্যানিয়েলস

ট্রাম্পের সঙ্গে যৌন মিলন ছিল সবচেয়ে পানসে: স্টর্মি ড্যানিয়েলস

Closed

ডেস্ক রিপোর্ট :: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কাটানো সময়ের বিস্ফোরক বর্ণনা সম্বলিত বই লিখেছেন পর্ণ তারকা স্টর্মি ড্যানিয়েলস।
‘ফুল ডিসক্লোজার’ নামক বইটিতে ওঠে এসেছে ট্রাম্প সম্পর্কিত বেশকিছু আপত্তিকর ও খোলামেলা তথ্য। ড্যানিয়েলস তার বইয়ে দাবি করেছেন, ট্রাম্পের সঙ্গ তার যৌন মিলন ছিল সবচেয়ে পানসে।
ড্যানিয়েলসের লেখা বইটি ২ অক্টোবর প্রকাশিত হবে। প্রকাশের আগেই বইটির একটি কপি পেয়েছে ব্রিটিশ পত্রিকা দ্য গার্ডিয়ান।
গার্ডিয়ান বলেছে, শুধু ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের ধরন নিয়ে মন্তব্য নয়। স্টর্মি বইয়ে বিশদ বিবরণ দিয়েছেন, ট্রাম্পের যৌনাঙ্গের আকৃতি নিয়েও।
আমেরিকায় মধ্যবর্তী নির্বাচন নভেম্বর মাসে। তার ঠিক এক মাস আগেই মাঠে পড়তে চলেছে স্টর্মির এই ‘বোমা’। ট্রাম্প যদিও বরাবরই পর্ন তারকার সঙ্গে তার সম্পর্ক নিয়ে চুপ থেকেছেন। প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে মুখ বন্ধ রাখতে ড্যানিয়েলসকে ১ লাখ ৩০ হাজার ডলার পরিশোধ করেছিলেন ট্রাম্পের আইনজীবী মাইক্যাল কোহেন।
বইয়ে লেখা রয়েছে, ২০১৬ সালে রিপাবলিকান প্রেসিডেন্ট পদপ্রার্থী হয়ে দৌড়ে ট্রাম্প ক্রমশ এগিয়ে যাচ্ছেন দেখে অবাক হয়েছিলেন স্টর্মি। ড্যানিয়েলস বলেন, আমি ভাবতে পারিনি, এটা কোনও দিন সত্যি হবে। তিনি নিজেও প্রেসিডেন্ট হতে চাননি।
২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে দেখা হয় ড্যানিয়েলসের। এক গল্ফ টুর্নামেন্টে দেখা হয় তাদের।। ট্রাম্প তখন টিভি-তে রিয়্যালিটি শো-এর তারকা। আর তার স্ত্রী মেলানিয়া সবে ব্যারনের মা হয়েছেন। গল্ফ টুর্নামেন্টেই ট্রাম্পের দেহরক্ষীর কাছ থেকে নৈশভোজের আমন্ত্রণ পান ড্যানিয়েলস। খুব শীঘ্রই শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। ওই সময়ের অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে ড্যানিয়েলস বলেন , এত পানসে আমার জীবনে লাগেনি! তবে তার ক্ষেত্রে ব্যাপারটা একেবারে আলাদা।
২০০৬ সালের মিলন-মুহূর্ত পেরিয়ে আরও এক বছর ট্রাম্পের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন ড্যানিয়েলস। ইচ্ছা ছিল কোনও ভাবে ট্রাম্পের রিয়্যালিটি শো-এ মুখ দেখানোর।
ড্যানিয়েলসের বইটি নিয়ে তার আইনজীবী মাইকেল অ্যাভেনাটি এক টুইটে লিখেন, ট্রাম্পের সঙ্গে স্টর্মির যৌন মিলনের বর্ণনা বইটির গুরুত্বপূর্ণ অংশ নয়। এটি স্টর্মির জীবন নিয়ে। আধুনিক এক নারী ক্ষমতার সামনে দাঁড়িয়ে সত্যিটা নির্ভয়ে বলতে পেরেছেন— যার সাক্ষী এই বই।- দ্য গার্ডিয়ান ও আনন্দবাজার

Previous
Next