Designed by shamsuddin noman

Skip to Content

ডাক্তার হতে যাওয়া নোয়াখালীর মেয়ে  ঐশী.

ডাক্তার হতে যাওয়া নোয়াখালীর মেয়ে ঐশী.

Closed

বিশেষ প্রতিবেদক ; ফাতিমা তুয যাহরা ঐশী নতুন প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পীদের একজন। ঐশী এক্সপ্রেস অ্যালবাম দিয়ে তাঁর যাত্রা শুরু হয়। মেলোডি ও আধুনিকে যেমন, তেমনই ভিন্নধারায় প্রবাহিত ঐশীর ফোক গানের কণ্ঠ।

অডিও, প্লেব্যাকের পাশাপাশি স্টেজ শোতেও তিনি সমানতালে কাজ করে যাচ্ছেন। এ ছাড়া পড়াশোনাতেও তিনি সমান মনোযোগী। ঐশী পড়ছেন মেডিক্যালে। রাজধানীর শমরিতা মেডিক্যাল কলেজের এমবিবিএসের শিক্ষার্থী। হয়তো অনেকেই এই পরিচয় জানেন না।

রবিবার ঐশী বেশকিছু নিজের মেডিক্যালের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। শেয়ার করেছেন প্রথম অপারেশন থিয়েটারে ডাক্তারদের সাথে একটি অস্ত্রোপচারের অভিজ্ঞতা। সেখানে ঐশীকে দেখা যায় একজন হতে যাওয়া চিকিৎসক হিসেবে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘প্রথমবার অপারেশন থিয়েটারে…’ শিক্ষার্থী হিসেবে একজন প্রত্যক্ষদর্শী ছিলেন ঐশী। সে অভিজ্ঞতা অন্যরকম।

যেখানেই যান সাথে বই পত্র নিয়ে যান ঐশী। স্টুডিওতে কণ্ঠ দিতে এলেও সাথে থাকে মেডিক্যালের নোটস। একটু ফাঁক পেলেই নোটসে চোখ বুলাতে শুরু করেন। ঐশী বলেন, ‘মেডিক্যালের পড়াশোনায় অনেক চাপ। গানের পাশাপাশি মেডিক্যালের পড়াশোনাও করতে হয়। কণ্ঠশিল্পীর পাশাপাশি আমি একজন প্রতিষ্ঠিত ডাক্তার হতে চাই।’উল্লেখ ঐশীর নোয়াখালীর মেয়ে।

Previous
Next