Designed by shamsuddin noman

Skip to Content

ঢাকা টেস্টের আগে দুঃসংবাদ : অনুশীলনে ব্যথা পেয়েছেন মুশফিক

ঢাকা টেস্টের আগে দুঃসংবাদ : অনুশীলনে ব্যথা পেয়েছেন মুশফিক

Closed

কাঁধের ইনজুরিতে বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস বাদ পড়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঢাকা টেস্টে বাংলাদেশ দলের স্কোয়াড দাঁড়িয়েছে ১৩ জনের। এখন আশঙ্কা তৈরি হয়েছে সে স্কোয়াড থেকে কমতে পারেন আরও একজন।
কারণ বুধবার সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে আনুষ্ঠানিক অনুশীলনে ব্যাটিং করার সময় চোট পেয়েছেন দলের সেরা ব্যাটসম্যান ও নির্ভরতার প্রতীক মুশফিকুর রহিম। তবে টিম ম্যানেজম্যান্ট প্রাথমিকভাবে বিষয়টি খোলাসা করতে চাইছে না।
যে কারণে মুশফিকের ব্যথা ঠিক কোথায় লেগেছে কিংবা এ চোটের তীব্রতা কতো অথবা সারতে কেমন সময় লাগবে সে ব্যাপারে কিছুই জানা যায়নি এখনো। টিম ম্যানেজম্যান্ট থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানোর আগপর্যন্ত অপেক্ষা করতে হবে এ তথ্যের জন্য।
মাত্র আড়াই দিনেই চট্টগ্রাম টেস্ট জিতে যাওয়ার পর ফুরফুরে মেজাজেই ছিলো বাংলাদেশ দলের খেলোয়াড়রা। দুই দিন আগেই ঢাকা ফিরে শুরু করে দিয়েছিল গা গরমের অনুশীলনও।
তবে ম্যাচের আগে আনুষ্ঠানিক অনুশীলন শুরু হয়েছে আজই। আর প্রথম দিনেই দলের চিন্তা বাড়িয়ে দিলো মুশফিকের চোট। তিনি খেলতে না পারলে স্কোয়াড রূপ নেবে ১২ জনে। সেক্ষেত্রে জরুরী ভিত্তিতে তার পরিবর্তিত খেলোয়াড় নিতে হবে নির্বাচকদের।
মুশফিকসহ দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ স্কোয়াড
সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আরিফুল হক, সৈয়দ খালেদ আহমেদ ও সাদমান ইসলাম।

Previous
Next