Designed by shamsuddin noman

Skip to Content

ঢাবির খ ইউনিটে অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার ৩১ অক্টোবর

ঢাবির খ ইউনিটে অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার ৩১ অক্টোবর

Closed

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের কলা অনুষদের অধীনে খ ইউনিটের নির্ধারিত আসন পূর্ণ না হওয়ায় শূন্য আসনে ভর্তির জন্য অপেক্ষমাণ তালিকা থেকে শিক্ষার্থীদের সাক্ষাতকারের সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৩১ অক্টোবর সোমবার সকাল সাড়ে ৯টা থেকে ২৫০১ থেকে ৩২০০ মেধাক্রমে থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে। এবং বিকাল ৩টা থেকে ৩২০১ থেকে ৩৮০০ পর্যন্ত মেধাক্রমে থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

খ ইউনিটে প্রথম পর্যায়ে এক থেকে ২৫০০ মেধা তালিকায় থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকার শেষ হয়েছে। প্রথম পর্যায়ের সাক্ষাতকার শেষে নির্ধারিত শর্ত পূরণ না হওয়ায় কিছু আসন শূন্য রয়েছে। প্রথম তালিকা থেকে ২৩৩৩টি আসনের বিপরীতে এখনো ১৩টি বিভাগে আসন শূন্য রয়েছে।

তবে শূন্য আসন ভর্তির ক্ষেত্রে নির্ধারিত শর্ত পুরণ করতে হবে। শর্ত পুরণ করা না হলে ঘ ইউনিটে থেকে আসন পূরণ করা হবে। শূন্য আসন শেষ হওয়া মাত্রই সাক্ষাৎকার বন্ধ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এখনো পর্যন্ত ইংরেজি, ভাষা বিজ্ঞান, গণযোগাযোগ ও সাংবাদিকতা, তথ্য বিজ্ঞান ও গ্রন্থাকার ব্যবস্থাপনা, শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন, উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ, পপুলেশন সায়েন্স, ক্রিমিনোলজি, ডিজাস্টার ম্যানেজমেন্ট ও আধুনিক ভাষা ইন্সটিটিউটের ESOL, FFL, CFL, JFL আসন পুরণ হয়নি। image-4686

Previous
Next