Designed by shamsuddin noman

Skip to Content

তারেক রহমানের সাথে গোপন বৈঠক করতে লন্ডনে শমসের

তারেক রহমানের সাথে গোপন বৈঠক করতে লন্ডনে শমসের

Closed

17705অনেকটা গোপনে লন্ডনের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস-চেয়ারম্যান বীরবিক্রম শমসের মুবিন চৌধুরী। তার এই সফর সর্ম্পকে অবগত নন সিলেটের দলীয় নেতাকর্মীরা। সফরকালে ব্রিটিশ পার্লামেন্টে আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। এছাড়াও সিলেটসহ দেশের রাজনৈতিক পরিস্থিতি এবং দলের সাংগঠনিক কার্যক্রম নিয়ে তারেক রহমানের সাথে বৈঠক করবেন শমসের। আগামী ২৮ নভেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে। ঢাকাস্থ দলীয় একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

কেন্দ্রীয় বিএনপির ভাইস-চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী বীরবিক্রম শনিবার যুক্তরাজ্যের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন বলে নিশ্চিত করেছে একটি সূত্র। এই সফরে তিনি ব্রিটিশ পার্লামেন্টের একটি অনুষ্ঠানে অংশগ্রহন করার কথা উল্লেখ করলেও মূলতঃ তারেক রহমানের সাথে বৈঠককালে সিলেটের রাজনীতির বিভিন্ন বিষয় তুলে ধরবেন তিনি। এ মাসের ২৮ তারিখ দেশে ফেরার আগে যে কোন দিন তারেক রহমানের সাথে বৈঠকে করবেন তিনি।

বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের সাথে শমসের মুবিনের বৈঠকে সাম্প্রতিককালে সিলেট মহানগর বিএনপি, জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে অসন্তোষের বিষয়টি গুরুত্ব পাবে। এছাড়াও সিলেট জেলা বিএনপির কমিটি পুর্নাঙ্গ এবং জেলা ও মহানগর যুবদলের কমিটি গঠনের ব্যাপারেও তিনি আলোচনা করতে পারেন।

Previous
Next