Designed by shamsuddin noman

Skip to Content

তাহসানের ‘তুমিময় লাগে’

তাহসানের ‘তুমিময় লাগে’

Closed
by February 14, 2019 বিনোদন

জনপ্রিয় সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান। ক্যারিয়ারটা শুরু করেছিলেন গান দিয়ে। ব্ল্যাক ব্যান্ডের ভোকাল হিসেবে যাত্রা শুরু করেই সফলতা অর্জন করেন তিনি। এর পাশাপাশি সে সময় থেকেই মডেলিং ও অভিনয়েও কাজ করেন। তবে গত কয়েক বছর ধরে গানের পাশাপাশি অভিনয় নিয়মিত চালিয়ে যাচ্ছেন তাহসান।

উৎসব-পার্বণে তাহসানের গান মানেই শ্রোতা-দর্শকদের কাছে অন্যরকম কিছু। ভালোবাসা দিবসকে সামনে রেখে এই তারকা নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। গানের শিরোনাম ‘তুমিময় লাগে’। মাহমুদ মানজুর ও তাহসান শুভ’র কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানের একটি ছোট্ট অংশে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন পাওয়ার ভয়েজ তারকা কর্নিয়া। মোশনরক এন্টারটেইনমেন্ট এর তত্বাবধায়নে গানটির দৃষ্টি নন্দন ভিডিও নির্মাণ করেছেন ফুয়াদ নাসের। ভিডিওতে তাহসান খানের সাথে জুটি বেঁধেছেন সুচিতা।

তাহসান বলেন, ভালোবাসা দিবসের বেশ কিছু কাজ শেষ করলাম। উৎসবটি নিয়ে যতগুলো কাজ করেছি ‘তুমিময় লাগে’ গানটি অন্য গানগুলো থেকে বেশ ভিন্ন আঙ্গিকে করা। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। আর ভিডিওতে দর্শক পাবেন ভিন্ন এক তাহসানকে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ভালোবাসা দিবসের বিশেষ আয়োজনের এর অংশ হিসেবে ১৩ ফেব্রুয়ারি, বুধবার ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে ‘তুমিময় লাগে’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Previous
Next