Designed by shamsuddin noman

Skip to Content

নায়লা নাঈম ‘বাংলাদেশের সানি লিওনি’: ভারতীয় গণমাধ্যম

নায়লা নাঈম ‘বাংলাদেশের সানি লিওনি’: ভারতীয় গণমাধ্যম

Closed
by September 20, 2018 বিনোদন

বিনোদন ডেক্স ; গত রোববার বিকেলে প্রকাশিত একটি ভিডিও স্টোরিতে নায়লা নাঈমকে ‘বাংলাদেশের সানি লিওনি’ বলে অভিহিত করা হয়। নায়লার একাধিক ছবি সম্বলিত ভিডিও স্টোরিটি ইতোমধ্যে ৬০ হাজারেরও বেশিবার দেখা হয়েছে।

এ তুলনাকে ইতিবাচকভাবেই দেখছেন নায়লা নাঈম। মঙ্গলবার রাতে গ্লিটজের সঙ্গে আলাপকালে বলেন, “এক’শ কোটি মানুষের দেশে তার অনেক ভক্ত আছে, তিনি তো এখন স্টার। তার সঙ্গে ‍যদি আমার তুলনা করা হয় তাহলে এটা তো খারাপ কিছু না, ভালো। সালমান খান, আমির খানরা তাকে নিয়ে কাজ করছেন।”

টাইমস অব ইন্ডিয়া তার সঙ্গে কোনো কথা না বলেই প্রতিবেদনটি করেছে বলে জানান তিনি।

তিনি বলেন, “সানি লিওনির প্রচুর ভক্ত আছে ভারতে; বাংলাদেশে আমার প্রচুর ভক্ত আছে- প্রতিবেদনে সেগুলোরই তুলনা করা হয়েছে।”

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়, ‘বোল্ড ও বিউটিফুল’ লুকের কারণে তাকে বাংলাদেশের সানি লিওনি বলে ডাকা হয়। সানির মতো তারও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর ভক্ত আছে।

র‌্যাম্প মডেল হিসেবে শোবিজে যাত্রা করেন বরিশালের মেয়ে নায়লা। পরে মিউজিক ভিডিও, বিজ্ঞাপন, টিভি নাটকে অভিনয় করে আলোচনায় আসেন। ফেইসবুকে নিজের বোল্ড ছবি পোস্ট করে একাধিকবার সমালোচনার মুখে পড়েন।

একটি ডেন্টাল কলেজ থেকে পড়াশুনা শেষ করে বর্তমানে দন্ত চিকিৎসক হিসেবে ক্যারিয়ার গড়েছেন। কয়েক বছর ধরে শোবিজে অনেকটা অনিয়মিত হয়ে পড়েছেন তিনি।

কারণ হিসেবে চিকিৎসা পেশায় নিজের ব্যস্ততাতেই তুলে আনছেন তিনি।

গ্লিটজকে বলেন, “নতুন আরেকটি চেম্বার খুলছি শিগগির। এদিকেই সময় দিচ্ছি নিয়মিত। আর আমি মিডিয়ায় সেভাবে সক্রিয়া ছিলাম না। বরাবরই আমি ইভেন্টে পারফর্ম করতে ভালোবাসি। নাটক করবে, ফিল্ম স্টার হব-এ ধরনের কোনো প্রত্যাশাও করিনি।”

বর্তমানে খিলগাঁও ও আফতাব নগরের দুটি চেম্বারে নিয়মিত রোগী দেখছেন তিনি।

Previous
Next