Designed by shamsuddin noman

Skip to Content

নোয়াখালীতে ইউপির ১৩০ স্থগিত কেন্দ্রে ভোট গ্রহণ চলছে

নোয়াখালীতে ইউপির ১৩০ স্থগিত কেন্দ্রে ভোট গ্রহণ চলছে

Closed

প্রতিবেদক ঃ fb_img_1477889088879নোয়াখালীর ৮টি উপজেলায় ইউপি নির্বাচনের ১৩০টি স্থগিত কেন্দ্রের নির্বাচন আজ (৩১ অক্টোবর) অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষ্যে সকাল ৮টা থেকে ভোটগ্রহন শুরু হয়েছে, বিকেল চারটা পর্যন্ত একযোগে এসব কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এসব কেন্দ্রের ফলাফল ঘোষণা হলে নোয়াখালী সদর, বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলার ২১ ইউপিতে চেয়ারম্যান পদে চূড়ান্ত ফলাফল প্রকাশ পাবে।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, সূবর্ণচর উপজেলায় দুইটি, কোম্পানীগঞ্জ উপজেলায় আটটি, কবিরহাট উপজেলায় একটি, চাটখিল উপজেলায় নয়টি, সোনাইমুড়ি উপজেলায় ১৬টি, বেগমগঞ্জ উপজেলায় ৫৬টি, সদর উপজেলায় ১১টি ও সেনবাগ উপজেলায় ২৭টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।

এছাড়া সাধারণ সদস্য ও মহিলা সদস্যসহ চারজনের মৃত্যুজনিত কারণে পদ শূন্য হওয়ায় কবির হাট, কোম্পানীগঞ্জ ও চাটখিল উপজেলায় ছয়টি কেন্দ্রে উপ-নির্বাচন হচ্ছে।

জেলা নির্বাচন কর্মকর্তা মনির হোসেন বলেন, নির্বাচন শতভাগ অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করার জন্য প্রশাসনের সকল প্রস্তুতি রয়েছে। চারস্তর বিশিষ্ট নিরাপত্তা নিয়োজিত রয়েছে আইন শৃঙখলা বাহিনী। যারা নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘন করবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ২২ মার্চ থেকে ৪ জুন পর্যন্ত ছয় ধাপে নোয়াখালীর নয়টি উপজেলার ৯১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন চলাকালে প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটে। সংঘর্ষে একাধিক লোক হতাহত হন। যে কারণে জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন কমিশন জেলার ১৩০টি কেন্দ্রের ভোট স্থগিত করে।

Previous
Next