Designed by shamsuddin noman

Skip to Content

নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো বঙ্গবন্ধুর জন্মদিন

Closed


নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনে র‌্যালী, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস।
রোববার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের মিলনায়তনে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা নোয়াখালী জেলা শাখার আয়োজনে এই কর্মসূচি পালিত হয়।

জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজন কমিটির আহবায়ক রহমত উল্যা ভূঁইয়ার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী সরকারি কলেজের অধ্যক্ষ আল হেলাল মো. মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামী লীগ সদস্য মাহমুদুর রহমান জাবেদ।

সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর শহরের প্রধান সড়কে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহন করে।

Previous
Next