Designed by shamsuddin noman

Skip to Content

নোয়াখালীতে বিএনপি’র বিক্ষোভ মিছিলে হামলা: গুলিবিদ্ধসহ আহত ৫

নোয়াখালীতে বিএনপি’র বিক্ষোভ মিছিলে হামলা: গুলিবিদ্ধসহ আহত ৫

Closed

প্রতিবেদক ; খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফার্নেজ ট্রাস্ট দূর্নীতি মামলা আদালত কর্তৃক ৫ বছরের কারাদন্ড দেওয়ার প্রতিবাদে নোয়াখালীতে বিএনপি’র বিক্ষোভ মিছিলে হামলার ঘটনা ঘটেছে।এসময় শামীম (২৭) ও রুবেল (২৫) নামে দুই বিএনপি কর্মী গুলিবিদ্ধসহ ৫জন আহত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে জেলা শহরের দত্তেরহাট বাজার ও জেলা জজ কোর্ট চত্বরে মিছিল ও হামলা ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফার্নেজ ট্রাস্ট দূর্নীতি মামলা আদালত কর্তৃক ৫ বছরের কারাদন্ডের রায় দেওয়া হয়।

এর প্রতিক্রিয়ায় বিকেল ৩ টার দিকে নোয়াখালীর জেলা শহর মাইজদীর দত্তেরহাট বাজার এলাকায় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে।

এসময় পুলিশ মিছিলে বাধা দেয়। একপর্যায়ে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। এতে শামীম নামে এক বিএনপি কর্মী গুলিবিদ্ধ হয় এবং এক দোকানদার আহত হয়।

অপরদিকে, রায় ঘোষণার পরপরই জেলা জজ আদালত চত্বরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতারা একটি প্রতিবাদী মিছিল বের করে।

সুধারাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন পুলিশের হামলা বিষয়টি অস্বীকার করে জানান, বিশৃঙ্খলা এড়াতে পুলিশ মিছিলকে ছত্রভঙ্গ করে দিয়েছে। তবে কোনো গুলির ঘটনা ঘটেনি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Previous
Next