Designed by shamsuddin noman

Skip to Content

নোয়াখালী জেলা আ”লীগ থেকে বহিস্কার টিটু, অব্যাহতি কবির হাট উপজেলা আ”লীগের সভাপতি ও সাধারন সম্পাদক

Closed


বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপির সাথে মুঠোফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে শুক্রবার বিকালে নোয়াখালী জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা কবিরহাট উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বৃন্দ, উপজেলা সকল ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কবিরহাট পৌরসভা আওয়ামীলীগ সভাপতি সাধারণ সম্পাদক এর উপস্থিতিতে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান ,চলমান উপজেলা আওয়ামীলীগ নির্বাচনে দলের মনোনিত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহন করায় জেলা আওয়ামীলীগের সদস্য পদ থেকে আলাবক্স তাহের টিট ুও মোহাম্মদ উল্যাকে বহিস্কার করার সীদ্ধান্ত নিয়েছে নোয়াখালী জেলা আওয়ামীলীগ একই সাথে এ সীদ্ধান্ত কার্যকর করতে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি বরাবর সুপারিশ করেছে জেলা আওয়ামীলীগ। আজ শুক্রবার বিকেল ৩ টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সভায় এ সীদ্ধান্ত নেন । এছাড়াও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষে, আব্দুল মোমিন বিএসসি কে আহবায়ক এবং মোঃ ইলিয়াস ,মোঃ কামাল খান এবং মহিউদ্দিন টিটু (চেয়ারম্যান) কে যুগ্ন আহবায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মমিন বিএসসি, সামছুদ্দিন জেহান, মাওলা জিয়াউল হক লিটন,সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম,মিজানুর রহমান বাদল,ওমর ফারুক বাদশা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, শহর আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু,জেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুর জাবেদ,সদস্য মনিরুজ্জামান সেলিম। জেলা যুবলীগের আহবায়াক ইমন ভট্র,যুগ্ম-আহাযাক একরামুল হক বিপ্লব, একরামুল করিম চৌধুরী এমপির একমাত্র ছেলে সাবাব চৌধুরী প্রমুখ।

Previous
Next