Designed by shamsuddin noman

Skip to Content

ফেনীতে অপহৃত দুই জনকে উদ্ধার : ২ অপহরণকারী আটক

ফেনীতে অপহৃত দুই জনকে উদ্ধার : ২ অপহরণকারী আটক

Closed
by March 26, 2017 ফেণী

ফেনী  প্রতিনিধি:

ফেনীতে ২ অপহরণকারীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাতে ফেনী সদর উপজেলার কাজীরবাগ ফরেস্ট অফিস সংলগ্ন স্থান থেকে তাদের আটক করা হয়।এসময় মোঃ রিয়াদ হোসেন  ও কামরুল হোসেন রিমন নামে দুই অপহৃত উদ্ধার হয়।
র‌্যাব জানায়, জেলার দাগনভূঞা উপজেলার ইয়াকুব ইউনিয়নের মো. খোরশেদ আলমের ছেলে মো. রিয়াদ হোসেন’র ফেনী সদর উপজেলার রানীর হাট এলাকার মফিজুল হকের ছেলে মো. শহীদুল ইসলাম আকাশের সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। শুক্রবার রিয়াদ হোসেনকে ফেনী সদর হাসপাতালের সামনে আসতে বলে আকাশ। মো. রিয়াদ হোসেন তার মামাতো ভাই কামরুল হোসেন রিমনকে নিয়ে নিয়ে সদর হাসপাাতলে সামনে আসলে চতুর আকাশ তাকে কাজিরবাগ বাজারে যেতে বলে। সেখান থেকে বাজারের গেলে তাদেরকে নিয়ে কাজীরবাগ ফরেস্ট অফিসের সামনে নিরিবিলি ঝোঁপঝাড় জায়গায় নিয়ে রিয়াদ ও কামরুলের গলায় চুরি ধরে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবী করে আকাশ ও তার সহযোগিরা। মুক্তিপণ না দিলে তাদেরকে হত্যা করে লাশ গুম করবে মর্মে হুমকি দেয়। পরে রিয়াদের পিতা খোরশেদ আলম বিষয়টি র‌্যাবকে জানালে রাতে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেন। এসময় ফেনী সদর উপজেলার রানীর হাট এলাকার মফিজুর ইসলামের ছেলে মো. শহিদুল ইসলাম আকাশ (২২) ও ছাগলনাইয়া উপজেলার পাঠানগর কাচারিবাজার এলাকার মো. ইদ্রিছ মিয়ার ছেলে মো মোস্তফাকে (২০) আটক করা হয়।
ফেনীস্থ্য র‌্যাব-৭ এর অধিনায়ক শাফাত জামিল ফাহিম জানান, উদ্ধারকৃত ভিকটিমসহ আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous
Next