Designed by shamsuddin noman

Skip to Content

ফেনীতে এমপি’র বরাদ্ধকৃত ৪৫ টন চাল ছিনিয়ে নিল আ’লীগ

Closed
by February 25, 2015 ফেণী

ফেনী সংবাদদাতা : ফেনী-৩ আসনের আ’লীগ দলীয় স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ’র বিভিন্ন প্রতিষ্ঠানে বরাদ্ধকৃত টিআর-কাবিখার ৪৫ টন চাল ছিনিয়ে দিয়েছে আওয়ামী লীগ কর্মীরা। গতকাল বুধবার বিকাল চারটার দিকে সোনাগাজী থেকে ফেনী নেয়ার পথে ধলিয়ায় এ ঘটনা ঘটে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য বরাদ্ধকৃত টিআর-কাবিখার ৪৫ টন চাল ভর্তি ৩টি পিকআপ ফেনীর দেলোয়ার হোসেন নামের এক ডিলারের কাছে বিক্রির উদ্দেশ্যে রওনা দেয়। চাল ভর্তি গাড়ীগুলো সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহাসড়কের ধলিয়ায় পৌঁছলে উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল বারী হিরণ, ভাগিনা ফারুক, কোর্ট রিপন ওই ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক আনোয়ার আহাম্মদদের নেতৃত্বে আ’লীগ কর্মীরা ব্যারিকেড দেয়। এসময় তারা ৪ হাজার ৫ শ কেজি চাল ছিনিয়ে নেয়। লুটকৃত চালের আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।
হাজী রহীম উল্যাহ’র ব্যক্তিগত সহকারী জুলফিকার মাসুম দিদার জানান, উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য বরাদ্ধকৃত চাল বিক্রির পর তাদের টাকা দিতে বিক্রির উদ্দেশ্যে রওনা দেই। পথিমধ্যে আওয়ামীলীগ কর্মীরা এগুলো ছিনিয়ে নেয়।
অন্যদিকে ফেনী-৩ আসনের সংসদ সদস্য হাজী রহীম উল্যা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্বৃত্তরা সোনাগাজী থেকে চালগুলো ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে সোনাগাজী মডেল থানা পুলিশ ধলিয়া পর্যন্ত পৌঁছলে উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল বারী হিরণ, ভাগিনা ফারুক, কোর্ট রিপন’র নেতৃত্বে ২০-৩০ জন চালগুলো ছিনিয়ে নেয়। তিনি বলেন, বিষয়টি ত্রান-দূর্যোগ ও পূণঃর্বাসন মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের মন্ত্রীকে জানিয়েছেন।
এ বিষয়ে পুলিশ সুপার মো: রেজাউল হক পিপিএম’র কাছে জানতে চাইলে তিনি বিষয়টি শুনেননি বলে জানান।
প্রসঙ্গত, দীর্ঘদিন থেকে স্বতন্ত্র সংসদ সদস্য ও জেদ্দা আওয়ামী লীগের সভাপতি হাজী রহিম উল্যাহ’র সাথে উপজেলা আওয়ামী লীগের দ্বন্ধ চলে আসছিলো। এনিয়ে সোনাগাজীতে একাধিকবার এমপি সমর্থকদের সাথে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ ঘটনায় উভয় পক্ষ পাল্টা-পাল্টি মামলা দায়ের করেন।

Previous
Next