Designed by shamsuddin noman

Skip to Content

ফেনী প্রেসক্লাবের নির্বাচন সভাপতিসহ ১০ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ॥ ২ পদে ভোট ৫ ডিসেম্বর

ফেনী প্রেসক্লাবের নির্বাচন সভাপতিসহ ১০ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ॥ ২ পদে ভোট ৫ ডিসেম্বর

Closed
by November 30, 2014 ফেণী

Feni Press Club Election Picture- 30-11-2014
ফেনী সংবাদদাতা : ফেনী প্রেসক্লাব কার্যকরী পরিষদ নির্বাচন-২০১৫ উপলক্ষে সভাপতি পদসহ ৫টি পদে এবং ৫টি সদস্য পদে একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, সভাপতি পদে নুরুল করিম মজুমদার (সাপ্তাহিক হকার্স), সহ-সভাপতি পদে কামাল উদ্দিন ভূঞা (ফেনীর গৌরব), কোষাধ্যক্ষ পদে এএইচএম আজাদ মালদার (আরটিভি), দপ্তর ও প্রচার সম্পাদক পদে মাঈনুল ইসলাম রাসেল (এসএ টিভি), ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে নজরুল ইসলাম রঞ্জু (একুশে টিভি) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া সদস্য পদে মীর হোসেন মীরু (ফেনী বার্তা), আবু তাহের (প্রথম আলো), একেএম আবদুর রহিম (দৈনিক সংগ্রাম), বখতেয়ার ইসলাম মুন্না (সময় টিভি), শওকত মাহমুদ (বিটিভি ও দৈনিক অজেয় বাংলা) নির্বাচিত হয়েছেন। গত ২৮ নভেম্বর নির্বাচন কমিশন এ ঘোষনা দেন।
সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। এরা হলেন জমির উদ্দিন বেগ (মাছরাঙ্গা টিভি ও বাংলাদেশ প্রতিদিন), দিলদার হোসেন স্বপন (চ্যানেল-২৪) এবং রবিউল হক রবি (চ্যানেল আই)। সহকারী সম্পাদক পদে শেখ ফরিদ উদ্দিন আত্তার (দেশটিভি ও মানবকণ্ঠ) ও নাজমুল হক শামীম (ইনডিপেনডেন্ট টিভি ও মানবজমিন) প্রতিদ্বন্দ্বিতা করছেন।
আগামী ৫ ডিসেম্বর এ দুটি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন এডভোকেট আনোয়ারুল করিম ফারুক (সভাপতি-ফেনী জেলা আইনজীবি সমিতি), সদস্য মো. নাছির উদ্দিন (জেলা তথ্য কর্মকর্তা), সদস্য ডিএম একরামুল হক (সভাপতি-ফেনী জেলা শিক্ষক সমিতি)।

Previous
Next