Designed by shamsuddin noman

Skip to Content

বেগমগঞ্জে এম পি সমর্থক আ’লীগ নেতার বাড়ী ও প্রতিষ্ঠানে গুলি, ভাংচুর

বেগমগঞ্জে এম পি সমর্থক আ’লীগ নেতার বাড়ী ও প্রতিষ্ঠানে গুলি, ভাংচুর

Closed

প্রতিবেদক ;

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজের বাড়ী এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও গুলির ঘটনা ঘটেছে। এসময় ৪টি দোকান ও দুটি বসত ঘর ভাঙচুর করা হয়। ঘটনায় গুলিবিদ্ধ’সহ অন্তত ১৫জন আহত হয়েছে।

মঙ্গলবার রাত ৮টা থেকে দফায় দফায় এই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে আওয়ামীলীগ কর্মী মো. সালমান গুলিবিদ্ধ হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে চৌমুহনী পাবলিক হলে স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ সমর্থক ও চৌমুহনী পৌর মেয়র আক্তার হোসেন ফয়সালের সমর্থকদের মধ্যে কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়। এই ঘটনার জের ধরে মঙ্গলবার রাতে পুন:রায় চৌমুহনী পৌর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজের বাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটে।

আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রিয়াজের দাবী, মেয়র সমর্থিত লোকজন রাতে হঠাৎ তার বাড়ীতে দুই দিক থেকে ডুকে গুলি ও বোমা নিক্ষেপ করে বাড়ী ভিতরে এসে বসতঘর ভাঙচুর করে এবং মহিলা, পুরুষ ও শিশু সহ অন্তত ১৫ জনকে আহত করে। এদের মধ্যে সালমান নামের একজন গুলিবিদ্ধ হয়েছে। পরে হামলাকারীরা তার ছোট ভাইয়ের হোন্ডা গ্যারেজ, ক্যাবল নেটওয়ার্ক ব্যবসার কন্ট্রোল রুমের যন্ত্রপাতি এবং রিয়াজের ব্যক্তিগত অফিস ভাংচুর করা সহ বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবিসহ এমপির ছবিও ভাঙচুর করে।

বেগমগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Previous
Next