Designed by shamsuddin noman

Skip to Content

বৈশাখী প্রচারণায় সাইমন-মাহির জান্নাত

বৈশাখী প্রচারণায় সাইমন-মাহির জান্নাত

Closed

বিনোদন প্রতিবেদক

দরজায় দাঁড়িয়ে বাংলা নতুন বছর। পুরনো দিনগুলো থেকে পাওয়া কষ্টকে আগামীর অনুপ্রেরণা আর সুখের মুহূর্তগুলোকে হৃদয়ে ধারণ করে নতুন শুরুর অপেক্ষায় বাঙালিরা। শুক্রবারের দিন শেষে রাত পোহালেই নব সূর্যের আলোয় গেয়ে উঠবে সবাই- ‘এসো হে বৈশাখ এসো এসো….’।

বহুকাল ধরেই নববর্ষ বরণে পহেলা বৈশাখ উদযাপন বাঙালির প্রাণের উৎসবে পরিণত হয়েছে। এই দিনকে ঘিরে ঢাকাই ইন্ডাস্ট্রিও মুক্তি দেয় নতুন নতুন ছবি। প্রতিবারের মতো এবারেও তাই হচ্ছে। তবে নতুন ছবির পাশাপাশি মুক্তি পেয়েছে নতুন ছবির লিফলেটও।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সাইমন-মাহি জুটির ‘জান্নাত’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে চলছে নানা রকম প্রচারণা। তারই অংশ হিসেবে বৈশাখ উপলক্ষে প্রকাশ করা হলো লিফলেট। এখানে স্থান পাওয়া কিছু স্লোগান ও লেখা নজর কেড়েছে।

লিফলেটটিতে লেখা রয়েছে, ‘বিশ্বাস, আবেগ আর ওয়াদা নামের যে নদী বয়ে চলে তার নাম জান্নাত।’ লেখা রয়েছে, ‘নীল আকাশ থেকে ভেসে আসা যে ভালোবাসা সব তছনছ করে দেয় তার নাম জান্নাত।’ ছবিটির পরিচয় দিতে গিয়ে বলা হয়েছে, ‘বুকের বাঁ পাশে খা খা করতে থাকা একটি বেদনা বিধুর সিনেমা….’

এই লিফলেট প্রসঙ্গে ছবির নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘বৈশাখ আমাদের প্রাণের উৎসব। সেই উৎসবকে কেন্দ্র করে এই প্রচারণা। ‘জান্নাত’ ছবিটি নিয়ে দর্শক ও চলচ্চিত্রের মানুষদের মধ্যে অনেক আগ্রহ তৈরি হয়েছে। ভালো একটি উপলক্ষে ছবিটি মুক্তি দিতে চাই।’

এই ছবি দিয়ে দীর্ঘদিন পর পর্দায় আসছেন ‘পোড়ামন’খ্যাত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। জাকির হোসেন রাজু পরিচালিত জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সুপারহিট এই ছবির পর আর একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। চলচ্চিত্রপাড়ার আলোচনা, চলচ্চিত্রের দর্শক হলে ফেরাতে ভূমিকা রাখবে ‘জান্নাত’।

সুদীপ্ত সাঈদের গল্পে ছবিটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন আসাদ জামান। ছবিটিতে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ। এতে রয়েছে বেশ কিছু শ্রুতিমধুর গান।

Previous
Next