Designed by shamsuddin noman

Skip to Content

মন্ত্রী ওবায়দুল কাদেরের গল্পের নায়িকা ঋতুপর্ণা

মন্ত্রী ওবায়দুল কাদেরের গল্পের নায়িকা ঋতুপর্ণা

Closed
by September 20, 2018 বিনোদন

বিনোদন ডেক্স ; সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা হচ্ছে। উপন্যাসটির নাম ‘গাঙচিল’। উপন্যাসের সঙ্গে মিল রেখে চূড়ান্ত হয়েছে ছবির নাম। ‘গাঙচিল’ ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এখানে জুটি হিসেবে দেখা যাবে ফেরদৌস-পূর্ণিমাকে।

এটুকু পুরনো খবর। অনেক আগেই ঘোষণা দিয়েছিলেন পরিচালক। নতুন করে আজ বুধবার জানা গেল, এই ছবিতে পূর্ণিমার পাশাপাশি আরও অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তও।

আজ ‘গাঙচিল’ চলচ্চিত্রকে কেন্দ্র করে রাজধানীর ঢাকা ক্লাবে একটি সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন ছবির পরিচালক নেয়ামুল। তিনি বলেন, ‘ছবির চরিত্রের প্রয়োজনেই ঋতুপর্ণাকে নেয়া হয়েছে। ছবির গল্পটি অনেক ভালো লেগেছে তার, সেজন্যই তিনি রাজি হয়েছেন। আমরা আনন্দিত আমাদের ছবিতে ঋতুপর্ণার মতো একজন বড় মাপের অভিনেত্রীকে পেয়ে।’

এই ছবিতে কাজ করার ব্যাপারটি নিশ্চিত করে ঋতুপর্ণা জাগো নিউজকে বলেন, ‘আনন্দের সঙ্গেই জানাচ্ছি ‘গাঙচিল’ ছবিতে কাজ করতে যাচ্ছি আমি। এখনো আমার চরিত্রটি কেমন হবে সেটি পুরোপুরি জানি না। আমি আজই এসেছি। কয়েকদিন থাকবো। চিত্রনাট্যটা পড়া হবে। তবে গল্পটি আমি শুনেছি। চমৎকার। সময়োপযোগী। আশা করছি একটি ভালো কাজ হবে।’

ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ থেকে চিত্রনাট্য লিখছেন বাংলাদেশের মারুফ রেহমান আর ভারতের প্রিয় চট্টোপাধ্যায়। ছবিটি প্রযোজনা করছে নায়ক ফেরদৌসের প্রযোজনা প্রতিষ্ঠান নুজহাত ফিল্মস। ঢাকায় পাঁচদিন শুটিংয়ের পর আগামী নভেম্বর মাস থেকে নোয়াখালী জেলায় এই ছবির বাকি শুটিং হবে বলে জানান পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

Previous
Next