Designed by shamsuddin noman

Skip to Content

মিরপুরে কারখানার আগুনে দগ্ধ কাউকেই বাঁচানো গেল না

মিরপুরে কারখানার আগুনে দগ্ধ কাউকেই বাঁচানো গেল না

Closed

রাজধানীর মিরপুরের পূর্ব কাজীপাড়ায় এমব্রয়ডারি কারখানায় আগুন লেগে দগ্ধ তিন শ্রমিকের মধ্যে মাইনুদ্দীন (২২) নামে সর্বশেষ জনও মারা গেছেন। ফলে এ ঘটনায় আহত তিন শ্রমিকের কাউকেই বাঁচানো গেল না।

আজ (বুধবার) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাইনুদ্দীন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা আছে।

নিহত মাইনুদ্দীনের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার ছোট মানিকা এলাকায়। তার বাবার নাম আবুল কালাম।

এর আগে গত ৩১ মার্চ (শুক্রবার) দিবাগত রাত ৩টার দিকে সাদিক এমব্রয়েডারি নামে ওই কারখানায় আগুন লেগে তিনজন দগ্ধ হন। একদিন পর মাসুম (১৭) নামে তাদের একজন মারা যান। এরপর রোববার দিবাগত রাত ১১টার দিকে মারা যান আল-আমিন (১৯) অপর এক শ্রমিক। আর আজ (বুধবার) চলে গেলেন মাইনুদ্দীনও।

ঢামেকের বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জাগো নিউজকে বলেন, এ ঘটনায় মাইনুদ্দিন, আল-আমিন ও মাসুমের যথাক্রমে ৮৩, ৭৫ ও ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল। তাদের সবার শ্বাসনালী পুড়ে গেছে। এ ধরণের রোগীকে বাঁচানো খুব ক্রিটিক্যাল। তবুও সর্বোচ্চ চেষ্টা করা হয় বাঁচানোর জন্য।

Previous
Next