Designed by shamsuddin noman

Skip to Content

ম্যানচেস্টার ইউনাইটেডের টানা চতুর্থ জয়

ম্যানচেস্টার ইউনাইটেডের টানা চতুর্থ জয়

Closed

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ জয়ের স্বাদ পেল ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে শনিবার সোয়ানসির বিপক্ষে ২-০ গোলের জয় পায় মরিনহোর দলটি।

নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের শুরুটা দারুণ হয় ইউনাইটেডের। ম্যাচের পঞ্চম মিনিটে গোল করে দলকে লিড এনে দেন লুকাকু। সানচেজের বাড়ানো বল সহজেই জালে জড়ান বেলজিয়ামের এই ফরোয়ার্ড। ম্যাচের দশম মিনিটে গোলের সহজ সুযোগ নষ্ট করেন লুকাকু। গোলরক্ষকে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন।

ম্যাচের ২০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সানচেজ। জেসে লিনগার্ডের বাড়ানো বল ধরে ডি-বক্সের ঠিক বাইরে থেকে নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন চিলির এই ফরোয়ার্ড। জানুয়ারিতে আর্সেনাল ছেড়ে আসা সানচেজের এটি ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে দ্বিতীয় গোল। বিরতির ঠিক আগে আবারও বল জালে জড়ান সানচেজ। তবে লুকাকু অফসাইড থাকায় গোলটি বাতিল হয়ে যায়।

বিরতি থেকে ফিরে পিছিয়ে থাকা সোয়ানসি গোলের জন্য মরিয়া হয়ে ওঠে। কয়েকটি সুযোগ তৈরি করলেও স্বাগতিক দলের গোলরক্ষক ডেভিড ডি গিয়া তা ফিরিয়ে দেন। বাকি সময় কোন দল আর গোল করতে না পারলে জয় নিয়ে মাঠ ছাড়ে মরিনহোর দল।

এ জয়ে ৩১ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।আর ৩২ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লিভারপুল আছে তিনে। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৮৪।

Previous
Next