Designed by shamsuddin noman

Skip to Content

ময়মনসিংহে পাঁচদিন ধরে নিখোঁজ চিকিৎসক

ময়মনসিংহে পাঁচদিন ধরে নিখোঁজ চিকিৎসক

Closed

ময়মনসিংহের কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতাল বাংলাদেশের (সিবিএমসিবি) ফিজিওলজি বিভাগের প্রভাষক ডা. আলী আল রসুল আতিক (৩৮) পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছেন। এই ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তাঁর বাড়ি ময়মনসিংহ শহরের নতুন বাজার এলাকায়।

পরিবারের সূত্রে জানা যায়, ১৭ অক্টোবর সকাল ১০টায় নিজ বাসা থেকে বেরিয়ে যান আতিক। এ সময় তিনি মোবাইল ফোন দুটি বাসায় রেখে যান। এরপর তিনি কলেজেও যাননি, বাসাতেও ফিরে আসেননি। স্বজনরা খোঁজাখুঁজি করে তাঁর সন্ধান না পেয়ে থানায় যান। ওই চিকিৎসকের মা জোবেদা নাহার চৌধুরী ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি জিডি করেন। জিডি নম্বর ১৫১৪।

চার ভাই-বোনের মধ্যে আতিক সবার ছোট। ডাক্তারি পড়াশোনা করেছেন সিবিএমসিবিতে। পাস করে ১০ বছর আগে সেখানেই প্রভাষক পদে চাকরিতে যোগ দেন। ২০১১ সালে শহরের গোহাইলকান্দি এলাকার বাসিন্দা খাদ্য কর্মকর্তা আবুল বাশারের মেয়ে মৌরি আকন্দের সঙ্গে তাঁর বিয়ে হয়। তাঁদের ঘরে চার বছর বয়সী আবৃত্তি ও পৌনে দুই বছর বয়সী দৃশ্য নামে দুই মেয়ে রয়েছে।

আতিকের মা জোবেদা নাহার চৌধুরী বলেন, ‘থানায় সাধারণ ডায়েরি করেছি। র‍্যাবকেও জানিয়েছি। পাঁচদিন হলো র‍্যাব-পুলিশ ছেলের কোনো সন্ধান দিতে পারেনি। আমি আমার ছেলেকে যেকোনো মূল্যে ফেরত চাই’ বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

অন্যদিকে আতিকের স্ত্রী মৌরী আকন্দ বলেন, তাঁর দুটি মেয়ে তাদের বাবাকে খোঁজে। যেমনে পারুক আমি আমার স্বামীকে ফেরত চাই।’ তিনি তাঁর স্বামীকে পরিবারের কাছে জীবিত ফেরত দিতে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানান।

এ বিষয়ে জানতে চাইলে জিডির তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেনকে একাধিকবার ফোন করা হলেও তাঁর ফোন বন্ধ পাওয়া গেছে।

Previous
Next