Designed by shamsuddin noman

Skip to Content

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

Closed

লক্ষ্মীপুরের কমলনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাইন উদ্দিন মানু (৪৪) ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপ গান ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।
বুধবার দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার চর কাদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে দ্বিনা মাঝির খেয়াঘাট সংলগ্ন মতলব মাঝির পরিত্যক্ত বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মাইন উদ্দিন চর কাদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুলতান আহাম্মদ পাটোয়ারির ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, পরিত্যক্ত ওই বাড়িতে ডাকাত দলের অন্তঃকোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় মানুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পাওয়া যায় একটি পাইপ গান ও দুই রাউন্ড তাজা কর্তুজ। পরে গুলিবিদ্ধ মানুকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
কমলনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, মানু যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছিলেন। তার বিরুদ্ধে ফেনী, নোয়াখালির চাটখিল, লক্ষ্মীপুর সদর ও কমলনগর থানায় ৫টি মামলা রয়েছে বলে জানান ওসি।

Previous
Next