Designed by shamsuddin noman

Skip to Content

রামগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ২জন গ্রেফতার: ৫টি উদ্ধার

রামগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ২জন গ্রেফতার: ৫টি উদ্ধার

Closed

লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের রামগঞ্জে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ২জনকে গ্রেফতার করছে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী ৫টি চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে রামগঞ্জ থানা পুলিশ সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন। বুধবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

রামগঞ্জ থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে শহরের যাবেদ সিনেমা হল রোডের একটি বাসার সামনে মোটরসাইকেল চুরি করতে গেলে স্থানীয় জনতার হাতে আটক হয় পাশ্ববর্তি চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের মো. শাহাবুদ্দিন (২৫)।

রাতে তার সহযোগীতায় মোটরসাইকেল চোর চক্রের আরেক সদস্য গ্যারেজ মালিক চাটখিল ও সোনাইমুড়ী সীমানার সিংবাড়ুয়া গ্রাম থেকে রিয়াদ (৩২) গ্রেফতার হয়।

এসময় শাহাবুদ্দিন ও রিয়াদের তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থান থেকে স্কায়েপ ফার্মাসিউটিক্যাল কোম্পানীর আঞ্চলিক সার্ভিসেস অফিসার আবদুল হাকিমের চুরিকৃত হিরো স্প্যান্ডাল, সোনাপুর বাজারের এক ব্যবসায়ীর পালসার, একটি ডিসকোভার, একটি এফজেডসহ ৫টি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, আটককৃত শাহাবুদ্দিনের বিরুদ্ধে চাটখিল থানায় চুরিসহ বিভিন্ন ঘটনায় ১০ টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। চোর চক্রের বাকী সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে

Previous
Next