Designed by shamsuddin noman

Skip to Content

লক্ষ্মীপুরের স্কুল ছাত্র আল আমিন ক্যান্সার থেকে বাঁচতে চায়

লক্ষ্মীপুরের স্কুল ছাত্র আল আমিন ক্যান্সার থেকে বাঁচতে চায়

Closed

লক্ষ্মীপুরের স্কুল ছাত্র আল আমিন ক্যান্সার থেকে বাঁচতে চায়জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: জীবন প্রদীপ ফুটে উঠার আগেই নিবে যাওয়ার ডাক দিচ্ছে, জীবন কি তা ঠিক মতো বুঝে উঠার আগেই তাকে যুদ্ধ করতে হচ্ছে জীবন বাঁচাতে। লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের পিতৃহারা দশ বছরের এতিম স্কুল ছাত্র আল আমিন মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত। হতদরিদ্র মেধাবী স্কুল ছাত্র আল আমিন হোসেন মরণব্যাধি ক্যান্সারের হাত থেকে বাঁচতে চায়। তার মায়ের আকুতি সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে বাঁচানো সম্ভব তার কলিজার ধনকে।

বর্তমানে টাকার অভাবে বন্ধ হয়ে গেছে তার চিকিৎসা। নিয়মিত চিকিৎসা পেলে আল আমিন সুস্থ্য হয়ে উঠবে বলে ধারনা চিকিৎসকদের।

আল আমিন সদর উপজেলার চররুহিতা ৩নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর মেধাবী ছাত্র। সে চর রুহিতা গ্রামের পলোয়ান বাড়ির মৃত সজিব হোসেনের ছেলে। ২ বছর পূর্বেই বাবাকে হারাতে হয় আল আমিনকে। মাতা নিপু বেগম একা তিন সন্তান নিয়ে অনেক কষ্টে সংসার চালান। তিন ভাই-বোনের মাঝে সবার বড় আল আমিন।

গত দু’মাস পূর্বে হঠাৎ আল আমিনে গলায় অসুস্থ্যতা দেখা দিলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হয় তাকে। এ সময় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আল আমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা মেডিকেল কলেজে আল আমিনের রক্ত পরীক্ষায় তার গলায় ক্যান্সার ধরা পড়ে।

চিকিৎসকরা তার গলায় দ্রুত অপরেশন করার জন্য পরামর্শ দেন। এজন্য চিকিৎসা বাবত ৫/৬ লাখ টাকার প্রয়োজনের কথা জানান চিকিৎসরা। ব্যয় বহুল চিকিৎসা খরচ যোগান দেওয়া হতদরিদ্র আল আমিনের মা নিপু বেগমের পক্ষে সম্ভব নয়। পরে চিকিৎসা না করিয়ে ক্যান্সার নিয়েই বাড়ি ফিরতে হয়েছে তাকে। মেধাবী স্কুল ছাত্র আল আমিনকে বাঁচাতে সরকার ও সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তার মা নিপু বেগম। তার আশা সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে চিকিৎসা নিয়ে সুস’ হয়ে আবার আগের মতো স্কুলে যাবে তার আদরের সন্তান।

সাহায্য পাঠানো ঠিকানা : নিপু বেগম, সঞ্চয় হিসাব নং- ১০৩২৬, রূপালী ব্যাংক, লক্ষ্মীপুর শাখা, সদর লক্ষ্মীপুর।

Previous
Next