Designed by shamsuddin noman

Skip to Content

লক্ষ্মীপুরে আওয়ামীলীগ-বিএনপি’র মধ্যে সংঘর্ষ: সাংবাদিকসহ আহত-১৫

লক্ষ্মীপুরে আওয়ামীলীগ-বিএনপি’র মধ্যে সংঘর্ষ: সাংবাদিকসহ আহত-১৫

Closed

লক্ষ্মীপুরে আওয়ামীলীগ-বিএনপি’র মধ্যে সংঘর্ষ, সাংবাদিকসহ আহত-১৫জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: খালেদা জিয়ার রায়ের পর লক্ষ্মীপুরে আওয়ামীলীগ ও বিএনপি’র মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন সাংবাদিকসহ কমপক্ষে আহত হয়েছেন ১৫ জন।

বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে শহরের গোডাউন রোডে এ ঘটনা ঘটে।

এ সময় লক্ষ্মীপুর সদর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাস ভবনে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। পরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস’লে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, খালেদা জিয়ার রায় ঘোষনার পর বিএনপি’র কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাস ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় বিএনপির মিছিলটি যুবলীগ ও ছাত্রলীগের আনন্দ মিছিলের মুখোমুখি হলে দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি শাকের মোহাম্মদ রাসেল, দৈনিক আজকালের খবর পত্রিকার জেলা প্রতিনিধি আনিস কবির, সাংবাদিক রুবেল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি হারুনুর রশিদ, ছাত্রদল নেতা ফয়েজ আহমদ, শাহীন, মুকুল, আমির হোসেন, পরান, যুবলীগ কর্মী সাইফ উদ্দিন আপলু, মিঠু ও সজিবসহ ১৫ জন আহত হন।

এ সময় মিছিল থেকে লক্ষ্মীপুর সদর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাস ভবনে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। আহত সাংবাদিক ও নেতা-কর্মীদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Previous
Next