Designed by shamsuddin noman

Skip to Content

লক্ষ্মীপুরে আ.লীগ নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

লক্ষ্মীপুরে আ.লীগ নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

Closed

লক্ষ্মীপুর সংবাদদাতা ;
লক্ষ্মীপুরে আওয়ামীলীগের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুবৃত্তরা। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ চেয়ারটেবিল আগুনে পুড়ে ছাই হয়ে যায়। শনিবার (২৩ ডিসেম্বর) রাতে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তীব্র নিন্দা ও জড়িতদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে লক্ষ্মীপুর-৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ কে এম শাহজাহান কামাল।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে আবারও আগুন রাজনীতি শুরু হয়েছে। আগুন দেওয়া হচ্ছে সংখ্যালঘুর বাড়িতে। হামলা করা হচ্ছে আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর। রাতে লক্ষ্মীপুর-৩ নির্বাচনী এলাকায় নৌকা মার্কার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করে বিএনপি সমর্থকরা। তিনি বলেন, নির্বাচনে অস্থিতিশীল পরিবেশ ও ২০১৩ সালের মতো ভোটারদের আতঙ্কে রাখতে বিএনপি নেতাকর্মীরা এধরনের ঘটনা ঘটাচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয়রা জানায়, রাতে মান্দারী ইউনিয়নের যাদৈয়া (কাচারী স্কুল সংলগ্ন) আওয়ামীলীগের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়। কিছু বুঝে উঠার আগেই বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রী ছবি, চেয়ারটেবিল ও গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়। এঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে ওই এলাকার সাধারণ ভোটাররা। এছাড়াও নিন্দা জানিয়েছেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা শাখার সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Previous
Next