Designed by shamsuddin noman

Skip to Content

লক্ষ্মীপুরে লেগুনা-পাওয়ার টিলার সংর্ঘষে নিহত ১, আহত ৯

Closed

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে যাত্রীবাহী পিকআপ লেগুনার সঙ্গে পাওয়ার টিলারের (মালবাহী ট্রাক্টর) মুুখোমুখী সংর্ঘষে মো. রাজু (১৭) নামে এক যাত্রী নিহত হয়েছে। এ সময় চার নারীসহ নয়জন আহত হয়েছেন। তাদেরকে সদর হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনিতে নোয়াখালী মেডিকেল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হয়েছে। বিকেলে জেলা সদর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় রাজু মারা যায়।
রোববার দুপুরের দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলা ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ার বেড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটলে ১০ জন আহত হয়। নিহত রাজু সদর উপজেলার চরমনশা গ্রামের আবুল কালামের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, দুপুরের দিকে লক্ষ্মীপুর শহরের দক্ষিণ তেমুহনী থেকে একটি যাত্রীবাহী পিকআপ লেগুনা ঘটনাস্থলে পৌঁছলে একটি ইটভাটা থেকে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে চার নারী ও এক শিশুসহ দশ যাত্রী আহত হয়। এ সময় এলাকাবাসী তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে বিকেল পৌনে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় পিকআপ যাত্রী রাজুর মৃত্যু হয়। অপর আহতরা যাত্রীরা হলেন, ছকিনা বেগম (৫০), ফাতেমা বেগম (৩০), তামান্না (৭), মনোয়ারা বেগম (৬৫), সামছু (৩০), সাদ্দাম (২৫), রাকিব হোসেন (২০), আবদুল ৩৫) ও কামরুল ইসলাম (১৯)।
লক্ষ্মীপুর থানার ভারপ্রাত কর্মকর্তা (ওসি) মো ইকবাল হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পাওয়ার টিলারের চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Previous
Next