Designed by shamsuddin noman

Skip to Content

শেখ হাসিনা ফিরলেই আইভীর বিরুদ্ধে নালিশ জানাবেন শামীম

শেখ হাসিনা ফিরলেই আইভীর বিরুদ্ধে নালিশ জানাবেন শামীম

Closed

বিশেষ প্রতিবেদক ; নারায়ণগঞ্জের আলোচিত সংসদ সদস্য শামীম ওসমান পদত্যাগ করছেন না । সেলিনা হায়াৎ আইভী তার বাবাকে নিয়ে যে কটুক্তি করেছেন প্রধানমন্ত্রী দেশে ফিরলে ও্ই বিষয়ে তিনি নালিশ করবেন বলে তার ঘণিষ্ঠজনদের কাছ থেকে জানা গেছে।

নারায়ণগঞ্জে দলীয় এক সভায় রোববার আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী অভিযোগ করে বলেন, শামীম ওসমানের বাবার (একেএম শামছুজ্জোহা) অবদানের চেয়ে আমার বাবার (আলী আহাম্মেদ চুনকার) অবদান কম কী ছিল? তার বাবা দল করে টাকা কামাই করেছেন। আর আমার বাবা দল করে অর্থ-সম্পদ খুইয়েছেন। এ ছাড়া আমি যখন লেখাপড়া করতে বিদেশে যাই, তখন নেত্রীর (শেখ হাসিনা) অনুমতি নিয়েই যাই। নারায়ণগঞ্জে যখন তার (শামীম ওসমান) হয়ে দল করেছি, তখন আমি আওয়ামী লীগ করতাম। আর ২০১১ সালে যখন মেয়র প্রার্থী হয়েছি, তখনই এই আমি আর আওয়ামী লীগের কেউ নই! আওয়ামী লীগ করিনি! এসব অপপ্রচার ছড়ানো হচ্ছে।’

এ ঘটনার পর শামীম সোমবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন। ধানমন্ডির ওবায়াদুল কাদেরের নিজ বাসভবনে প্রায় এক ঘন্টা ব্যাপী বৈঠকে শামীম ওসমান তার বাবাকে নিয়ে কটুক্তি করার বিষয়ে বিচার দেন। এ বিষয়ে পদক্ষেপ নেয়ার জন্যও অনুরোধ করেন ওবায়দুল কাদেরের কাছে।

এ বিষয়ে শামীম ওসমান পূর্বপশ্চিমকে বলেন, নেত্রীর সব কথা মেনে নিয়েছি। আওয়ামী লীগের প্রার্থীর পক্ষেই কাজ করছি। এরপরও কেন আমার মৃত বাবাকে নিয়ে কটুক্তি করবেন। সাধারণ সম্পাদকের কাছে নালিশ করেছি। প্রধানমন্ত্রী দেশে ফিরলে এ ঘটনার সুবিচার চাইবো।

Previous
Next