Designed by shamsuddin noman

Skip to Content

সহিংসতার জবাব সহিংসতা দিয়ে দেব না, হিংসার বিরুদ্ধে ঘৃণার আগুন দিয়ে সহিংসতার জবাব দেব -ওবায়দুল কাদের

সহিংসতার জবাব সহিংসতা দিয়ে দেব না, হিংসার বিরুদ্ধে ঘৃণার আগুন দিয়ে সহিংসতার জবাব দেব -ওবায়দুল কাদের

Closed

4444444
প্রতিবেদক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ‘আমরা সহিংসতার জবাব সহিংসতা দিয়ে দেব না, হিংসার বিরুদ্ধে ঘৃণার আগুন দিয়ে সহিংসতার জবাব দেব। এটাই আমাদের শপথ। পেট্রোল বোমা দিয়ে তারা মানুষ পুড়িয়ে মেরে ক্ষমতায় যেতে চাই।’
বুধবার সকালে নোয়াখালী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি ২৯ ডিসেম্বর জেলা শহর মাইজদীতে পিকেটারদের ছুঁড়া ইটের আঘাতে নিহত স্কুল শিক্ষিকা সামছুন নাহার ঝর্ণার স্বামী শাহাজাহান সিরাজের হাতে ৫০হাজার টাকা তুলে দেন।
বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, সমঝোতার একটি পরিবেশ তৈরি হতে পারত, কিন্তু ঘরের দরজা বন্ধ করে বেগম জিয়া সমঝোতার দরজা বন্ধ করে দিয়েছেন। বেগম জিয়া পুত্র শোকে কাতর তাই প্রধানমন্ত্রী শান্তনা দিতে তাঁর সাথে দেখা করতে গিয়েছিলেন।
মন্ত্রী আরো বলেন, ৫ জানুয়ারির আগে দেশে কোন সহিংসতা ছিলনা। তবে কেন ৫জানুয়ারি পরে সহিংসতা হচ্ছে। দেশে গত ২২দিনে পোট্রোল বোমার আগুনে পুুড়ে ৩৮জন নিরিহ মানুষ মৃত্যু বরণ করেছে। যাদের মধ্যে ১৭জনই নারী ও শিশু ছিল। তারা মানুষকে পুড়িয়ে মেরে ক্ষমতায় যেতে চায়।ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামীরীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াছ শরীফ ও স্থানীয় নেতৃবৃন্দ।
এ ছাড়া মন্ত্রী ওবায়দুল কাদের নোয়াখালী জেলা প্রশাসন আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৫ এর উদ্বোধন করেন। এরপর তিনি কবিরহাট মডেল স্কুল মাঠে বার্ষিক ক্রিড়া ও সাংস্কুতিক প্রতিযোগিতার পুরুষ্কার বিতরন অনুষ্ঠানে যোগদান করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি প্রমুখ।

Previous
Next