Designed by shamsuddin noman

Skip to Content

সাকিব-মোস্তাফিজদের সম্ভাব্য একাদশ

সাকিব-মোস্তাফিজদের সম্ভাব্য একাদশ

Closed

স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশি দর্শকদের আইপিএলে দেখার অনেকটা মূল কারণ দেশের দুই তারকা সাকিব ও মোস্তাফিজ। আইপিএলের এবারের আসরে সাকিব খেলছেন হায়দরাবাদ আর মোস্তাফিজ খেলছেন মুম্বাইয়ের। দেশের দুই সেরা তারকাদের দুই দল আজ (বৃহস্পতিবার) মাঠে নামছে একে অপরের প্রতিপক্ষ হয়ে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮.৩০ টায়।

আইপিএলের চলতি মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে হেসে খেলেই জয় পায় সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। বোলারদের দুর্দান্ত পারফর্মেন্সের পর ব্যাটসম্যানদের দৃঢ়টায় রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৯ উইকেটের বিশাল জয় পান সাকিবরা। এ ম্যাচে বল হাতে সফল ছিলেন সাকিব। কিপটে বোলিংয়ে চার ওভারের মাত্র ২৩ রান দিয়ে ২ উইকেট তুলে নেন এই স্পিনার। বৃহস্পতিবার ঘরের মাঠে তাই তার দলে থাকা অনেকটা নিশ্চিত।

হায়দরাবাদের উল্টো অবস্থা মুম্বাইয়ের। নিজেদের প্রথম ম্যাচেই চেন্নাইয়ের কাছে হেরে গেছে দলটি। ম্যাচের ১৭ ওভার পর্যন্ত চেন্নাইকে চাপে রাখলেও শেষ তিন ওভারে ৪৭ রান দেয় তিন বোলার। এর মধ্যে বুমরাহ ও ম্যাকক্লেনাঘান দুই ওভারে দেন ৪০ রান। শেষ ওভারে মোস্তাফিজ চেষ্টা করলেও তা জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। গোলে ১ বল বাকি থাকতেই জয় পায় চেন্নাই। মোস্তাফিজ ৩.৫ ওভার বল করে ৩৯ রান খরচায় ১ উইকেট নেন।

এবার দেখে নেয়া যান দুইদলের আজকের ম্যাচের সম্ভাব্য একাদশ

সানরাইজার্স হায়দরাবাদ: ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মানিস পান্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, বিলি স্ট্যানল্যাক ও সিদ্ধার্থ কাউল।

মুম্বাই ইন্ডিয়ান্স: এভিন লুইস, রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কিষাণ (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডে, কাইরন পোলার্ড, জাসপ্রিত বুমরাহ, মিচেল ম্যাকক্লেনাঘান, মোস্তাফিজুর রহমান ও মায়াঙ্ক মারকান্দে।

Previous
Next