Designed by shamsuddin noman

Skip to Content

সালমানের জীবনে এসেছেন যেসব নারীরা

সালমানের জীবনে এসেছেন যেসব নারীরা

Closed
by November 23, 2014 বিনোদন

চিরকুমার সালমান খান বলিউডের আলোচিত সমালোচিত সুপারস্টারের তালিকায় সবার উপরের স্থানটি এখনও দখল করে আছেন।

বলিউডের এই অন্যতম যোগ্য ব্যাচেলরের বর্ণিল প্রেমের গল্প জানে না এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। সিনেমার সংখ্যার সাথে সাথে যেন দিন দিন লম্বা হতে শুরু করেছে সালমানের প্রেমিকাদের তালিকাও। আজ আপনাদের জন্য দেওয়া হল সালমান খানের জীবনের ১০ প্রেমিকার উপাখ্যান নিয়ে।

সঙ্গীতা বিজলানি : সঙ্গীতা বিজলানি সম্ভবত সালমানের প্রথম “সিরিয়াস” প্রেমিকা। সম্ভবত বলার পেছনের যুক্তিটি হল, স্কুল এবং কলেজ জীবনেও প্রেমিকা থাকাটা খুব স্বাভাবিক। ১৯৮০ সালে মিস ইন্ডিয়ার খেতাব জয়ী সঙ্গীতা বেশ কয়েকটি সিনেমাতেও কাজ করেন এবং সালমানের সাথে সখ্যতা তৈরি হয়। তবে সালমানের জীবনে সঙ্গীতার আগমনের পেছনে সালমানের বোন আল্ভিরাকেই মূল হোতা হিসেবে ধারণা করা হয়। তবে নানা জটিলতার সম্মুখীন হয়ে ১৯৯০ সালে সম্পর্কে ইতি টানেন।

সোমি আলি : বলিউড অভিনেত্রী সোমি আলির সাথে গভীর প্রেমে ডুব দিয়েছিলেন বলিউডের অন্যতম ব্যাচেলর সালমান খান। তবে ধারণা করা হয় সালমানের অতিরিক্ত মদ্যপানই তাদের সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়ায়। এবং সালমানের এই বদ অভ্যাসের কারণেই সোমি আলি তাকে ছেড়ে যেতে বাধ্য হয়।

ঐশ্বরিয়ার রায় : বলিউডের সবচেয়ে আলোচিত প্রেম কোনটি বলতে পারবেন? সালমান-ঐশ্বরিয়া কোথায় গেলেন, কী করলেন তা নিয়ে হয়েছে ভুরিভুরি খবর। ১৯৯৯ সালের সঞ্জয় লিলা বানসালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমায় অভিনয় সূত্রে একে অপরের কাছাকাছি চলে আসেন। কিন্তু এই সম্পর্কটিও বেশিদিন ধরে রাখতে পারেননি বদ মেজাজি সালমান। ঐশ্বরিয়ার সাথে দুর্ব্যবহারের কারণে সংবাদের শিরোনামেও পরিণত হয়েছেন বেশ কয়েকবার। সবশেষে ২০০২ সালে সালমানের সাথে সম্পর্কের ইতি টানেন ঐশ্বরিয়ার রায়।

ক্যাটরিনা কাইফ : ঐশ্বরিয়ার সাথে সম্পর্কের ইতি টানতে না টানতেই ক্যাটরিনা কাইফের সাথে আবারও সম্পর্কে জড়িয়ে পড়েন সালমান খান। বলিউড পাড়ায় এমনও ধারণা করা হয় ক্যারিয়ারকে দৃঢ় অবস্থানে নিতেই সালমানকে ধাল হিসেবে ব্যবহার করেছেন ক্যাটরিনা কাইফ। প্রেমের সম্পর্ক নিয়ে কখনো মুখ খুলতে দেখা যায়নি সালমানকে তবে ২০১১সালে ক্যাটরিনাই সালমানের সাথে তার প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেন।

ক্লডিয়া চেইস্লার : খুব অল্প সময়ের জন্য হলেও বিগ বস দিয়ে পরিচিতি পাওয়া ক্লডিয়া চেইস্লার সাথে সালমানের প্রেমের গল্প ছিল সবার মুখে মুখে। তবে সালমান খান তার পুরো পরিবারের সাথে ‘বিশেষ বান্ধুবি’ ক্লডিয়া চেইস্লাকে পরিচয় করিয়ে দেয়ার সাথে তাদের সম্পর্কের কথা চাউর হয়।
স্নেহা উলাল

স্নেহা : সালমান যেন কোন ভাবেই ভুলতে পারেননি তার সাবেক প্রমিকা ঐশ্বরিয়াকে। তাই তো বারবার ঐশ্বরিয়ার মতো দেখতে নায়িকাদের সাথেই প্রেমে জড়িয়েছেন এই তারকা। সেই তালিকায় রয়েছে স্নেহা উলালের নাম। সালমানের বোন আল্ভিরার ঘনিষ্ঠ বন্ধু হওয়ার সুত্রেই সালমানের সাথে স্নেহার নামটি জড়িয়ে পড়ে।

জারিন খান : ক্যাটরিনা কাইফের সাথে প্রেমের সম্পর্ক ভাঙ্গার পর জারিন খানকে বলিউডে নিয়ে আসেন সালমান খান। সেই সুবাদেই সালমানের সাথে জারিনের নামটি জড়িয়ে পড়ে। এমনও ধারণা করা হয় ক্যাটরিনার মতো দেখতে বলেই সালমানের হৃদয়ে জায়গা করে নিতে পেরেছিলেন জারিন খান।

সানা খান : সালমানের প্রেমিকাদের তালিকায় উঠে এসেছে পাকিস্তানি অভিনেত্রী সানা খানের নাম। সালমানের আগামী সিনেমা মেন্টালের সুবাদেই এদের নাম জড়িয়ে পড়ে একে অপরের সাথে।

ডেইজী শাহ : সম্প্রতি ‘জয় হো’ সিনেমা দিয়ে বলিউডে প্রবেশ ঘটে সাইড ড্যান্সার ডেইজী শাহের। বলিউডে সালমানের হাত দিয়ে প্রবেশ করা নায়িকাদের সাথে প্রেমের সম্পর্কে জড়ানো খুব স্বাভাবিক। এটাও ধারণা করা হয় ‘জয় হো’র নায়িকা ডেইজীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন সালমান খান।

লুলিয়া ভেঞ্চার : সালমানের বর্তমান প্রেমিকা হিসেবে তালিকায় জায়গা করে নিয়েছে ৩২ বছর বয়সী রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া ভেঞ্চার। দুবছর আগে লুলিয়ার সাথে দেখা হয় সালমানের এরপরই তার হৃদয় জায়গা করে নেয় স্বর্ণকেশী লুলিয়া। সম্প্রতি শোনা যাচ্ছে লুলিয়াকেই বিয়ে করতে যাচ্ছেন সালমান।

লুলিয়া ভান্তুর : নতুন গার্লফ্রেন্ড পেয়ে বেশ আনন্দেই আছেন সালমান খান। রোমানিয়ান এই সুন্দরী নাকি দাবাং খানের প্রেমিকার তালিকায় নব্য সংযোজন। এ বিষয়ে সবার সঙ্গে আলাপও করিয়ে দিয়েছেন খান সাবেব।

অর্পিতা খান যদি বিয়ের পর তার হাতের কালিরা বন্ধু ক্যাটরিনা কাইফের বদলে লুলিয়া ভান্তুরের মাথায় ফেলতেন তাহলে বোধহয় তার বড়দা সালমানের আইবুড়ো বদনাম জলদি ঘুচতো- এমন কথা বলেছেন নববিবাহিতা।

 

u9olm

Previous
Next