Designed by shamsuddin noman

Skip to Content

সালমান-লুলিয়া বিবাহিত!

সালমান-লুলিয়া বিবাহিত!

Closed

 

ভারতীয় গণমাধ্যমগুলো যেখানে সালমান খান ও লুলিয়া ভানটুরের প্রেমে নিয়ে আটকে রয়েছে। সেখানে রোমানিয়ান মিডিয়া তাদের বিয়ের খবরই প্রকাশ করে দিয়েছে।

সম্প্রতি ‘ক্লিক’ নামের রোমানিয়ান একটি ট্যাবলয়েডের মতে-সালমানের সঙ্গে লুলিয়ার অনেক আগেই বিয়ে হয়েছে। ট্যাবলয়েডটি লুলিয়ার রোমানিয়ায় ফেরার খবরের শিরোনামে উল্লেখ করেছে ‘মিসেস খান বাড়ি ফিরছেন’। এ ছাড়া তারা তাকে ‘দোয়ামনা খান’ উল্লেখ করেছেন যার অর্থ ‘রয়্যাল মিসেস খান’।

৩০ বছরের ক্যারিয়ারে অনেক অভিনেত্রী ও সহশিল্পীর সঙ্গে প্রেমে জড়িয়েছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা। তবে শোনা যাচ্ছে, বিয়ের জন্য পরিবার ও নিজের পছন্দের লুলিয়াকে নির্বাচন করেছেন এই বলিউড সুপারস্টার।

এর আগে বিয়ের ব্যাপারে সালমান বলেন, ‘আমার বিয়ের সংবাদ আমি টুইটারে জানিয়ে দিবো।’ কিছুদিন আগে তার বাবা সেলিম খান জানিয়েছেন, সালমান কবে বিয়ে করবেন তা সৃষ্টিকর্তাও নাকি জানেন না।

salman-bg20160816140137কবির খান পরিচালিত ‘টিউবলাইট’-এর দৃশ্যধারণ নিয়ে কাশ্মিরের লেহ ও লাদাখে ব্যস্ত সময় পার করছেন ‘কিক’খ্যাত এই তারকা। সেখানে ‘দাবাং’থ্যাত এই তারকার সঙ্গী ছিলেন রোমানিয়ান সুন্দরী। দু’জনে সম্পূর্ণ এলাকা ঘুরে দেখার পাশাপাশি তিব্বতী ধর্মগুরু দালাই লামার সঙ্গেও দেখা করেছেন। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে ছবিটির প্রথম লুক। যেখানে দেখা যাচ্ছে, সেনাবাহিনীর পোশাক পড়ে রয়েছেন সালমান। তবে এখানে তার চেহারা দেখা যায়নি। ছবিতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন চীনা অভিনেত্রী চু চু।

Previous
Next