Designed by shamsuddin noman

Skip to Content

সুবর্ণচরে মাদকের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

Closed

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি ঃ ;মাদকের বিরুদ্ধে চলো যায় যুদ্ধে’ শ্লোগানকে সামনে রেখে নোয়াখালী সুবর্ণচরের চর জিয়া উদ্দিন খলিল চেয়াম্যান বাজারে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ১৬ মার্চ সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু ওয়াদুদ এর নেতৃত্বে ৫ শহ¯্রাধিক মানুষের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলার আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট ওমর ফারুক, চরজব্বর থানার এস আই শাহেদ, জেলা আওয়ামীলীগ সদস্য ডাক্তার আবদুর রব, সুবর্ণচর উপজেলার আওয়ামী যুবলীগ সাবেক সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী বাহার চৌধুরী, এ্যাডভোকেট জসিম উদ্দিন, ভুমিহীন নেতা আবুল কালাম সফি চৌধুরী ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক ছাত্রছাত্রী ও এলাকার সাধারন মানুষ এতে অংশ নেয় ।

বক্তাগন বলেন, সারাদেশে অবৈধ মাদকদ্রব্য, ইয়াবা, পেন্সিডিল, হিরোইন ব্যবহার কারীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, এর চক্র যতবড় হোক না কেন তাদেরকে কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না। আপনারা যে যার অবস্থান থেকে মাদকদ্রব্য সেবন বহন ও বিক্রয়কারীদের কে ধরিয়ে দিবেন। তথ্য প্রদানকারীর নাম পরিচয় গোপন রাখা ও তাকে পুরস্কার করা হবে। আপনাদের চার পাশে মাদকদ্রব্য সংকান্ত কোন তথ্য থাকলে আপনারা থানা পুলিশ ও উপজেল প্রশাসনকে অবহিত করবেন। আমরা সাথে সাথে ভ্রাম্যমান কোর্ট এর মাধ্যমে তাতক্ষনিক আইনি ব্যবস্থা নেব। আপনাদের প্রতি অনুরোধ দয়া করে আপনারা কেউ মাদকদ্রব্য সেবন ও বিক্রয় থেকে বিরত থাকুন। তাহলে আমাদের এই দেশ সামনে এগিয়ে যাবে, দেশের উন্নয়ন ও অগ্রগতি হবে।

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি ঃ

Previous
Next