Designed by shamsuddin noman

Skip to Content

সেনবাগে বাপ-বেটাসহ তিন জনের কারাদন্ড

সেনবাগে বাপ-বেটাসহ তিন জনের কারাদন্ড

Closed

10445931_1576109529278324_5320415332061131425_n
সেনবাগ সংবাদদাতা : নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ তিন মাদক ব্যবাসায়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা ও গাঁজার ১০টি স্টিক উদ্ধার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।
বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উদয়ন দেওয়ান এদন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের সোনাকান্দি গ্রামের দপাধার বাড়ীর মৃত আব্দুল করিমের ছেলে আবু তাহের (৬৩), একই বাড়ীর আবু তাহেরের ছেলে আব্দুল্যাহ (৩০) ও সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউনিয়নের আকন আলী বাড়ীর মৃত ওজু মিয়ার ছেলে আবুল কাশেম (২৬)।
সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উদয়ন দেওয়ান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ছাতারপাইয়া বাজারের বিসমিল্লাহ্ হোটেলের সামনে থেকে মাদক ব্যবসায়ী আব্দুল্যাহকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে তার বাড়ীতে অভিযান চালিয়ে ৩কেজি গাঁজা ও গাঁজার ১০টি স্টিকসহ তারা বাবা আবু তাহের এবং তাদের সহযোগী আবুল কাশেমকে আটক করা হয়।
পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আব্দুল্যাহকে ৬ মাস, আবু তাহেরকে ২ সপ্তাহ ও আবুল কাশেমকে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দন্ডপ্রাপ্ত আসামীদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

Previous
Next