Designed by shamsuddin noman

Skip to Content

সেয়ানে সেয়ানে লড়তে নিজাম হাজারীকে লাগবে অন্য কারো জায়গা ফেনীর মাটিতে হবেনা

সেয়ানে সেয়ানে লড়তে নিজাম হাজারীকে লাগবে অন্য কারো জায়গা ফেনীর মাটিতে হবেনা

Closed
by August 10, 2017 ফেণী

ফেনী প্রতিনিধি :
ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিম বলেছেন, ফেসবুকে বিভ্রান্তকারীরা আলতু ফালতু বক্তব্য প্রচার করছে। তাদের বলছি- নিজাম হাজারী ছাড়া অন্য কারো জায়গা ফেনীতে হবেনা। কেউ যদি অন্য কোন ভাবে চলেও আসে তাকে জিততে দেয়া হবেনা। আর সেয়ানে সেয়ানে লড়তে নিজাম হাজারীকে লাগবে। তিনি ছাড়া সন্ত্রাসের বিরুদ্ধে লড়া কঠিন হবে। তাই আগামী নির্বাচনে নিজাম হাজারীকে বিজয়ী করে আনতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসকে সামনে রেখে ফেনী পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। বুধবার বিকেলে টাইম পাস চাইনিজ রেস্টুরেন্টে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম।
পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল আলিম এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. হাফেজ আহাম্মদ, জেলা আওয়ামী লীগের সদস্য ও ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিমের সঞ্চালনায় ও পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন ভূঞার সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত আলোচনা সভায় অংশ নেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা লীগ নেত্রী খাদিজা খানম রুনা, ফেনী পৌর সভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, নজরুল ইসলাম স্বপন মিয়াজী, কাউন্সিলর মাহতাব মুন্না, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সিরাজ, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আরা বেগম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ আলম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক গাজী খালেদ ইমাম জুয়েল, ইকবাল হোসেন বাবলু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত রাজু সহ পৌর আ’লীগ নেতৃবৃন্দ।

Previous
Next