Designed by shamsuddin noman

Skip to Content

সোনাইমুড়ীতে অস্ত্র ও বোমাসহ দুই সন্ত্রাসী আটক

Closed

সোনাইমুড়ী সংবাদদাতা : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও বোমাসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ফাইপগান, একটি এলজি, তিন রাউন্ড গুলি, ১২টি হাত বোমা ও বোমা তৈরীর সংরঞ্জাম উদ্ধার করে পুলিশ।
শনিবার দুপুর থেকে রোববার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হচ্ছে, উপজেলার নাওড়ী ইউনিয়নের মহিতখলা গ্রামের ছোট পুকুরীয়া বাড়ীর লোকমানের ছেলে ও ২৪ টাইগার বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মো. রাশেদ (২২), উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের আবিরপাড়া গ্রামের ভূঁইয়া বাড়ীর আবু তাহেরের ছেলে ও জিসান বাহিনীর সদস্য তৌহিদুর রহমান প্রকাশ বোমা তৌহিদ (২৪)।
সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়াছিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের আবিরপাড়া বাজারে অভিযান চালানো হয়। এসময় বোমা তৌহিদের একটি নিজস্ব কক্ষ থেকে একটি দেশীয় তৈরী এলজি, ১টি কার্টুজ, ১২টি হাত বোমা ও বোমা তৈরির সংরঞ্জামসহ তাকে আটক করা হয়। আটককৃত বোমা তৌহিদ লক্ষ্মীপুরের সন্ত্রাসী জিসান বাহিনীর সদস্য।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উল ইসলাম জানান, শনিবার সকালে উপজেলার দেওটি ইউনিয়নের নাওড়ী গ্রামের কলেরগড়া এলাকায় অভিযান চালিয়ে ২৪টাইগার বাহিনীর সেকেন্ড ইন কমান্ড রাশেদকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশি চালিয়ে একটি ফাইপগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
আটককৃত দুই সন্ত্রাসীর বিরুদ্ধে থানায় ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলার প্রস্তুতি চলছে।

Previous
Next