Designed by shamsuddin noman

Skip to Content

সোনাইমুড়ীতে যুবদল নেতাকে গুলি করে হত্যা

Closed


নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে আমজাদ হোসেন (৩৮) নামের এক যুবদল নেতাকে পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ধান্যপুর গ্রামের একটি খালপাড় থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আমজাদ হোসেন আমিশাপাড়া ৮নং ওয়ার্ড কেশবপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে। তিনি ওই ওয়ার্ড যুবদলের সভাপতি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত জাতীয় নির্বাচনের দুই দিন আগে আমজাদের বাড়ীতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনার পর সে ঢাকায় চলে যায়। গত মঙ্গলবার ঢাকা থেকে বাড়ীতে আসে আমজাদ। আজ দুপুরে নিজের বাড়ীর পাশের একটি চা দোকানে বসে ছিলেন আমজাদ হোসেন। এসময় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা যোগে কয়েকজন অস্ত্রধারী তাকে জিম্মি করে তুলে নিয়ে যায়। পরে অস্ত্রধারী সন্ত্রাসীরা পাশ^বর্তী ধান্যপুর গ্রামের একটি খাল পাড়ে নিয়ে আমাজাদকে পিটিয়ে ও গুলি করে পেলে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যক্তিগত শত্রুতার জেরে আমজাদ হোসেন খুন হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous
Next